somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

পাগল-মানবের দেখা মুভিগুলো (মুভি রিভিউ)-পর্বঃ০১- রোমান্টিক কমেডি মুভিঃ "First Love"

১২ ই নভেম্বর, ২০১৮ রাত ৮:০৬
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :



আমার দেখা অন্যতম সেরা একটি মুভি 'First Love'।মুভিটি "Crazy Little Thing Called Love" নামেও পরিচিত। মুভিটি রিলিজ পায় ২০১০ সালের ১২ই আগস্ট।


(এটি থাই রোমান্টিক জনরার একটি মুভি। মুভিটি ইংলিশে ডাবিং হয়েছে কিনা জানি না, আমি ইংরেজি সাবটাইটেলে মুভিটি দেখেছিলাম।)



স্কুলছাত্রী ন্যাম (Pimchanok Luevisadpaibul) ও তার থেকে কয়েক বছরের সিনিয়র পি-শোন (Mario Maurer) মুভিটির কেন্দ্রীয় চরিত্র।ন্যাম পি-শোনের ফুটবল খেলায় ও ব্যাক্তিত্বে মুগ্ধ হয়ে তার প্রেমে পড়ে, ও তার দৃষ্টি আকর্ষণের নানা চেস্টা চালায়(এ অংশটায় কমেডি ভরপুর)।



এদিকে পি-শোন ন্যামকে মনে মনে ভালবাসে কিন্তু তা প্রকাশ করে না। এরপর ন্যাম তার ভালবাসা প্রকাশ করতে গিয়ে কোনো এক কারণে (মুভি দেখলে জানতে পারবেন) পি-শোনকে ভুল বুঝে পাড়ি জমায় যুক্তরাষ্ট্রে।


এরপর প্রায় ৯ বছর পরে ন্যাম একজন প্রতিষ্ঠিত ফ্যাশন ডিজাইনার ও শোন ফটোগ্রাফার হয়। এবং একটি অনুষ্ঠানে তারা মুখোমুখি হয়।ন্যাম তখন পি-শোনের কাছে জানতে চায়- সে বিয়ে করেছে কি না?



উত্তরে শোন বলে- আমি এখনও সেই মেয়ের জন্য অপেক্ষা করছি যে তার পড়াশোনার জন্য যুক্তরাষ্ট্র গিয়েছিল।



তারপরের কাহিনী তো বুঝতেই পারছেন।

তবে আমার সবচেয়ে ভাল লেগেছিল এর এই ডায়লগটা-

"Every one of us has someone who is hidden in the bottom of our heart... And when we think of that person, we feel like there's always a little pain inside. But we still want to keep that person. Even though I don't know where he is today, what he is doing, I know that he is the one who taught me this. A crazy little thing called LOVE."
— NAM

মুভিটির imdb রেটিং ৭.৭
আমার রেটিং ৮.৫

রোমান্টিক কমেডি লাভাররা মুভিটি দেখতে পারেন।
সর্বশেষ এডিট : ১৪ ই নভেম্বর, ২০১৮ দুপুর ১:৪৯
৩টি মন্তব্য ৩টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

আমাদের দাদার দাদা।

লিখেছেন নাহল তরকারি, ১৮ ই এপ্রিল, ২০২৪ রাত ৮:৫৫

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী।

আমার দাদার জন্মসাল আনুমানিক ১৯৫৮ সাল। যদি তার জন্মতারিখ ০১-০১-১৯৫৮ সাল হয় তাহলে আজ তার বয়স... ...বাকিটুকু পড়ুন

জেনে নিন আপনি স্বাভাবিক মানুষ নাকি সাইকো?

লিখেছেন মোহাম্মদ গোফরান, ১৮ ই এপ্রিল, ২০২৪ রাত ১১:১৮


আপনার কি কারো ভালো সহ্য হয়না? আপনার পোস্ট কেউ পড়েনা কিন্তু আরিফ আর হুসাইন এর পোস্ট সবাই পড়ে তাই বলে আরিফ ভাইকে হিংসা হয়?কেউ একজন মানুষকে হাসাতে পারে, মানুষ তাকে... ...বাকিটুকু পড়ুন

খুলনায় বসবাসরত কোন ব্লগার আছেন?

লিখেছেন ইফতেখার ভূইয়া, ১৯ শে এপ্রিল, ২০২৪ ভোর ৪:৩২

খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয় তথা কুয়েট-এ অধ্যয়নরত কিংবা ঐ এলাকায় বসবাসরত কোন ব্লগার কি সামুতে আছেন? একটি দরিদ্র পরিবারকে সহযোগীতার জন্য মূলত কিছু তথ্য প্রয়োজন।

পরিবারটির কর্তা ব্যক্তি পেশায় একজন ভ্যান চালক... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। মুক্তিযোদ্ধা

লিখেছেন শাহ আজিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১



মুক্তিযুদ্ধের সঠিক তালিকা প্রণয়ন ও ভুয়া মুক্তিযোদ্ধা প্রসঙ্গে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘দেশের প্রতিটি উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটি রয়েছে। তারা স্থানীয়ভাবে যাচাই... ...বাকিটুকু পড়ুন

চুরি করাটা প্রফেসরদেরই ভালো মানায়

লিখেছেন হাসান মাহবুব, ১৯ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৫৩


অত্র অঞ্চলে প্রতিটা সিভিতে আপনারা একটা কথা লেখা দেখবেন, যে আবেদনকারী ব্যক্তির বিশেষ গুণ হলো “সততা ও কঠোর পরিশ্রম”। এর মানে তারা বুঝাতে চায় যে তারা টাকা পয়সা চুরি... ...বাকিটুকু পড়ুন

×