somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ভয়ংকর নারীরা B:-) B:-) চিনেন নাকি কাউকে ??

২৬ শে আগস্ট, ২০১১ ভোর ৪:২৫
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :












দেখে নিন ইতিহাসের ভয়ংকর নারীদের কাউকে চিনে থাকলে আওয়াজ দিয়েন;);)


1. Elizabeth Bathory Born: 1560; Died: 1614





Elizabeth Bathory ইতিহাসের সবথেকে কুখ্যাত সিরিয়াল কিলার।Elizabeth Bathory এর জন্ম হাঙ্গেরির বিখ্যাত Bathory পরিবারে ১৫৬০ সালে।তার পিতার নাম George Báthory । George Báthory একাধারে ছিল Hungarian noble Stefan Báthory, King of Poland and Duke of Transylvaniaর ভাই। Elizabeth Bathory কে বিয়ে দেওয়া হয় Ferenc Nádasdy এর সাথে ৮ই মে ১৫৭৫ সালে।Ferenc Nádasdy ১৫৭৮ সালে হাঙ্গেরির সেনাপতি নিযুক্ত হয়ে চলে যায় যুদ্ধে Ottomans এর বিরুদ্ধে। স্বামীর অবর্তমানে ব্যবসা এবং শাসনভার পড়ে Elizabeth এর উপর। তখন থেকে Elizabeth চড়া বেতন দিয়ে রাখতে থাকে কুমারী মেইড। কিন্তু মানুষ দেখতে থাকে চাকরী নিয়ে যারাই প্রাসাদে ঢুকে, কেউ আর বের হয়না। লোকমুখে ছড়াতে থাকে নানা গল্প।গুজব ছড়িয়ে পড়ে Elizabeth কুমারী মেয়েদের রক্ত দিয়ে গোসল করে ত্বক ভাল রাখার জন্য।রক্ত নেওয়ার আগে কেটে ফেলা হয় মেয়েদের অঙ্গ-প্রতঙ্গ।আর মেয়েদের আর্ত চিৎকার ছিল Elizabeth এর আনন্দ উপভোগের উপকরন।এভাবে কেটে যায় ২৫ বছর। এক সময় এ কথা কানে যায় King Mathias II এর। সে এক দল তদন্তকারী পাঠায় Elizabeth এর Castle Csejthe এ। উদ্ধার করা হয় একজন মৃত কুমারী, একজন অর্ধমৃত এবং আরেকজন বন্দী কুমারীকে।জীবিত মেয়েদের কাছথেকে জানা যায় লোমহর্ষক কাহিনী। এতদিন লিকে যা গুজব হিসেবে জানত টা সঠিক।Elizabeth একে একে খুন করে ৬৪০এরও বেশী কুমারীকে। সামাজিক অবস্থানের জন্য বিচার না হলেও বাকি জীবন গৃহবন্দী করে রাখা হয় তাকে।১৬১৪ সালে ৪ বছরের গৃহবন্দী অবস্থায় মৃত্যু হয় তার। আর এভাবে শেষ হয় Elizabeth বা এক The Bloody Countess এর উপখ্যান।

2. Katherine Knight Born: 1956





Katherine Knight হল প্রথম অস্ট্রেলিয়ান নারী যাকে প্যারল ছাড়া যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয় সেখানে মৃত্যুদণ্ডের বিধান না থাকায়। Katherine Knight তার প্রথম স্বামীর সব দাঁত উপরে ফেলে দেয়।পরের স্বামীর আট সপ্তা বয়সী কুকুরের জিব্বা কেটে নেয় চোখ উঠানর আগে। এরপর সে গোপন সম্পর্ক করে John Charles Thomas Price নামের একজনের সাথে।Price এর সাথে একদিন ঝগড়ার একপর্যায়ে Katherine ৩৭ বার ছুরিকাঘাত করে Price কে হত্যা করে। এরপর Katherine মৃতদেহের চামড়া ছাড়িয়ে ঝুলিয়ে রাখে বেডরুমের দরজার পিছনের হুকের সাথে। শুধু তাই নয়, মৃতদেহ থেকে মাথা কেটে তাই দিয়ে সুপ রান্না করে বাচ্চাদের জন্য রেখে বাইরে চলে যায়। কিন্তু বাচ্চারা বাড়ী ফেরার আগেই পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে। এই ঘটনা সভ্য অস্ট্রেলিয়ান্দের রাতের ঘুম হারাম করে দেয়।

3. Irma Grese Born: 1923; Died: 1945





Irma-Grese হিটলারের Ravensbrück concentration ক্যাম্পের সুপারভাইজার। ১৯৪৩ সালে কর্মদক্ষতার জন্য সিনিয়র সুপারভাইজার হিসেবে বদলী হয়ে আসে Auschwitz ক্যম্পে।সেখনে সে দায়িত্ব পায় ৩০,০০০ ইহুদী নারী বন্দীর।এখানে এসেই সে তার কাজ শুরু করে। তার কাজ ছিল তার পোষা কুকুর দিয়ে নারী হত্যা,বিকৃত যৌনাচার, লাইন ধরে নারিদের দাড় করিয়ে গুলি প্রাকটিস, কথা না শুনলে গ্যাস চেম্বারে প্রেরণ।এভাবে অগণিত নারী হত্যা করে সে।পরিচিতি পায় “Bitch of Belsen” নামে। ১৯৪৫ সালে দ্বিতীয় বিশ্বযুদ্ধ শেষে গ্রেপ্তার করা হয় তাকে।মানবতার বিরুদ্ধে আপরাধের অভিযোগ আনা হয় তার বিপক্ষে।অভিযোগ প্রমানিত হওয়ায় মৃত্যুদণ্ড দেওয়া হয়। ১৯৪৫ সালের ১৩ই ডিসেম্বর ২২ বছর ৬৭ দিন বয়সী Irma Grese কে ফাসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করা হয়। অবসান ঘটে কুখ্যাত এক যুদ্ধুপরাধির জীবন।

4. Ilse Koch Born: 1906; Died: 1967





“Die Hexe von Buchenwald” বা Witch of Buchenwald বা Bitch of Buchenwald নামের নারীটির আসল নাম Ilse Koch। সে ছিল Karl Koch (commandant of the concentration camps Buchenwald from 1937 to 1941, and Majdanek from 1941 to 1943) এর স্ত্রী। স্বামীর ক্ষমতা ছাড়াও সে নিজেও ছিল ক্যাম্পের সুপারভাইজার। সেই সুবাদে সে বন্দীদের মধ্য থেকে যাদের শরীরে ট্যাটু আঁকা থাকত তাদের আর যাদের চামড়া সুন্দর তাদের আলাদা করে রাখত। তারপর যাদের শরীরে ট্যাটু ছিল তাদের হত্যা করে ট্যাটুটি চামড়া সহ কেটে সংরক্ষণ করত, সাথে সাথে শরীরের অন্যান্য অঙ্গ-প্রতঙ্গ ও সে সংগ্রহ করত। তবে তার সবথেকে প্রিয় শখ ছিল সুন্দর চামড়াওয়ালা বন্দীদের হত্যা করে তাদের শরীরের চামড়া দিয়ে কুশন কভার, সাইড ল্যম্প, বালিশের কভার সহ অনন্যা জিনিস বানানো। কুখ্যাত এই মহিলাকে গ্রেপ্তার করা হয় ১৯৪৩ সালের ২৪শে অগাস্ট।কিন্তু প্রমানের অভাবে ছাড়া পায় সে কিন্তু তার স্বামীর কারাদণ্ড হ্য়।জেল থেকে বেড়িয়ে সে চলে যায় লুদুইগবারগ শহরে। আমেরিকার সৈন্যরা তাকে গ্রেপ্তার করে ১৯৪৫ সালের ৩০শে জুন। শুরু হয় তার বিচার। এবার প্রমান হয় তার কুকীর্তির ইতিহাস।পাওয়া যায় তার সেই মানুষের চামড়ার তৈরি জিনিস।


১৯৪৭ সালের ৩০শে জুন তাকে যাবজ্জীবন জেল হয়।জেলে থাকা অবস্থায় ১৯৬৭ সালের ১লা সেপ্টেম্বর গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে দুনিয়া থেকে বিদায় নেয় এই বিকৃত মস্তিস্কের মহিলা।


5.Belle Gunness Born: 1859; Died: 1931




Belle Gunness আমেরিকার অন্যতম ঘৃণিত নারী। সে ছিল ৬ফিট উচ্চতা এবং ৯১ কেজি ওজনের বলশালী মহিলা। সে একে একে খুন করে তার দুই স্বামী এবং সব সন্তানদের ।সে তার স্বামী সন্তান ছাড়াও আরও ডজন খানেক মানুষ হত্যা করে বিভিন্ন সময় । আর তার এসব হত্যার কারণ আর কিছু নয়, ইন্সুরেঞ্চ পলিসি আর টাকার লোভ। স্বামী সন্তানদের হত্যা করে ইন্সুরেঞ্চ পলিসির টাকার জন্য আর বিভিন্ন সম্পরকে জড়িয়ে আরও যাদের হত্যা করে তাদের টাকা আর সম্পত্তি হাতানোই ছিল মুখ্য কারণ। আর তাই আমেরিকার ক্রিমিনাল ইতিহাসে নামকরে নেয় Bluebeard হিসেবে।

6. Beverly Allitt Born: 1968





The “Angel of Death নামে পরিচিত Beverley Gail Allit ব্রিটেনের অন্যতম পরিচিত সিরিয়াল কিলার।সে পেশায় ছিল নার্স।তার হাতে খুন হয় ৪টি শিশু এবং মারা যাবার পথে চলে যায় আরও ৫ জন।সে তার ৫৮ দিনের মধ্যে ১৩ টি শিশুকে ইনসুলিন ও ইঞ্জেকশান দেবার সময় বিষ প্রয়োগ করে। সে ধরা পরার পর স্বীকার করেনি সে কেন এমন করেছে। যাবজ্জীবন জেলের সাজা নিয়ে দিন কাটছে তার জেলের ভিতর।

7. Myra Hindley Born: 1942; Died: 2002





Myra Hindley এবং Ian Brady হল ইংল্যান্ড এর আলোচিত “Moors murders” এর হোতা, যা সংঘটিত হয়েছিল ম্যানচেস্টার এলাকায় ১৯৬০ সালে। এই দুই নরপিচাশ খুন করে ৩ জন শিশু যাদের বয়স ১২ এর নিচে,২জন টিন এজার ১৬/১৭ বছরের।এরা খুনের আগে বিকৃত যৌন চারে হতভাগ্যদের বাধ্য করে এবং অমানুষিক নির্যাতন করে।পুলিশ তাদের গ্রেপ্তার এর পর খুনের একটি ভিডিও টেপ উদ্ধার করে, যাতে দেখা যায় তাদের নির্মমতার কাহিনী।

8. Queen Mary I Born: 1516; Died: 1558





Queen Mary ছিল Henry VIII এর একমাত্র সন্তান।Henry VIII মারা যাবার পর ৯ দিনের জন্য রানী ছিল Lady Jane Grey। এরপর সিংহাসনে বসে Queen Mary।ক্ষমতায় এসেই সে নির্মমভাবে ইংল্যান্ড কে নিয়ে যায় Catholicism এর পথে।অসংখ্য prominent Protestants ভয়ে এবং নির্যাতনে তাদের ধর্ম বিশ্বাস থেকে ফিরে আসে।বহু Protestants দেশ ছেড়ে পালিয়ে যায়। আর এই নির্যাতন চলতে থাকে ১৫৫৮ সালে তার মৃত্যু না হওয়া পর্যন্ত।
২৪টি মন্তব্য ২২টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বৃষ্টির জন্য নামাজ পড়তে চায়।

লিখেছেন নূর আলম হিরণ, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৩৮



ঢাকা বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থী গত বুধবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে বৃষ্টি নামানোর জন্য ইসতিসকার নামাজ পড়বে তার অনুমতি নিতে গিয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এটির অনুমতি দেয়নি, যার জন্য তারা সোশ্যাল... ...বাকিটুকু পড়ুন

=তুমি সুলতান সুলেমান-আমি হুররাম=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ৮:৩৬



©কাজী ফাতেমা ছবি

মন প্রাসাদের রাজা তুমি, রাণী তোমার আমি
সোনার প্রাসাদ নাই বা গড়লে, প্রেমের প্রাসাদ দামী।

হও সুলেমান তুমি আমার , হুররাম আমি হবো
মন হেরেমে সংগোপনে, তুমি আমি রবো।

ছোট্ট প্রাসাদ দেবে... ...বাকিটুকু পড়ুন

মৃত্যুর আগে ইবলিশ ঈমান নিয়ে টানাটানি করে

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:০২



ইউটিউব হুজুর বললেন, মৃত্যুর আগে ইবলিশ ঈমান নিয়ে টানাটানি করে। তখন নাকি নিজ যোগ্যতায় ঈমান রক্ষা করতে হয়। আল্লাহ নাকি তখন মুমিনের সহায়তায় এগিয়ে আসেন না। তাই শুনে... ...বাকিটুকু পড়ুন

মহিলা আম্পায়ার, কিছু খেলোয়ারদের নারী বিদ্বেষী মনোভাব লুকানো যায় নি

লিখেছেন হাসান কালবৈশাখী, ২৯ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:০৯



গত বৃহস্পতিবার ২৫ এপ্রিল প্রাইম ব্যাংক ও মোহামেডানের ম্যাচে আম্পায়ার হিসেবে ছিলেন সাথিরা জাকির জেসি। অভিযোগ উঠেছে, লিগে দুইয়ে থাকা মোহামেডান ও পাঁচে থাকা প্রাইমের মধ্যকার ম্যাচে নারী আম্পায়ার... ...বাকিটুকু পড়ুন

জানা আপুর আপডেট

লিখেছেন আরাফআহনাফ, ২৯ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:৫৭

জানা আপুর কোন আপডেট পাচ্ছি না অনেকদিন!
কেমন আছেন তিনি - জানলে কেউ কী জানবেন -প্লিজ?
প্রিয় আপুর জন্য অজস্র শুভ কামনা।



বি:দ্র:
নেটে খুঁজে পেলাম এই লিন্ক টা - সবার প্রোফাইল... ...বাকিটুকু পড়ুন

×