somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

এটা মম ও মুন্নার দ্বিতীয় বিয়ে

০১ লা এপ্রিল, ২০১০ দুপুর ২:১৯
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

দারুচিনি দ্বীপ-এর নায়িকা লাক্স-চ্যানেল আই সুপারস্টার জাকিয়া বারী মম ও নাট্যনির্মাতা এজাজ মুন্নার দীর্ঘ প্রেমের আনুষ্ঠানিক সফল পরিণতি ঘটলো। প্রায় চার বছর ধরে প্রেম আর এক বছর ধরে বিয়ের জোরালো গুঞ্জনের অবসান ঘটিয়ে গত বুধবার তারা আনুষ্ঠানিকভাবে বিয়ে বন্ধনে আবদ্ধ হন।

পারিবারিকভাবে সম্পন্ন হওয়া এ বিয়ের ব্যাপারে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা হয়েছে বলে জানা যায় একাধিক নির্ভরযোগ্য সূত্রে। সূত্র জানায়, এই বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় একরকম মিডিয়ার অগোচরে। এক্ষেত্রে দাওয়াতপত্র পাননি এ দুজনের নাটক ক্যারিয়ারের নিকট বন্ধু-বান্ধবরাও।

জানা যায়, মূলত সংবাদ মাধ্যমের চোখ এড়ানোর জন্যই মিডিয়ার অন্য কাউকে সে অর্থে এ বিয়ের বিষয়টি জানানো হয়নি। তাই এমন সংবাদের সত্যতা জানতে গেলে মম-মুন্নার একাধিক নিকট সতীর্থ অনেকটাই গাছ থেকে পড়েন। তাঁরা বলেন, প্রেমের বিষয়টা তো পরিষ্কার- এটা এখন সবার কাছেই ওপেন সিক্রেট হয়ে গেছে।

কিন্তু বিয়ের বিষয়টি তো ওরা কাউকে জানায়নি। এরপর গেল দুদিন ধরে এমন সংবাদের সত্যতা খুঁজতে এ দুজনের মোবাইল ফোনে চেষ্টা করেও প্রতিনিয়ত বন্ধ পাওয়া গেছে। দীর্ঘ প্রেমের লুকোচুরি খেলার পর বিয়ের আনুষ্ঠানিকতা নিয়েও মম-মুন্নার এমন আচরণকে অনেকেই ছেলেমানুষি ও পাগলামি হিসেবে আখ্যায়িত করেছেন।

এদিকে একাধিক বিশ্বস্ত সূত্র এ বিয়ের সত্যতা স্বীকার করেছে নাম প্রকাশে অনিচ্ছার শর্ত দিয়ে। সূত্রগুলো জানায়, গত মঙ্গলবার দুপক্ষের হলুদ সন্ধ্যা সম্পন্ন হওয়ার পর বুধবার সন্ধ্যায় ধানমন্ডি ২৭ নম্বরের জিনডিয়ান রেস্টুরেন্টে বৌভাতের আয়োজন করা হয়। অনুষ্ঠানে দুপক্ষের নিকটাত্মীয়দের বাইরে মিডিয়ার তেমন কেউ উপস্থিত ছিলেন না।

আরও জানা যায়, ওই অনুষ্ঠানের দাওয়াতপত্রে দুই পরিবারের পক্ষ থেকে যৌথভাবে জানানো হয়, পিতা মজিবুল বারী ও মাতা আয়শা আকতারের কন্যা জাকিয়া বারী মম এবং মরহুম এমএ কাদের ও মরহুমা সাইদা বেগমের পুত্র এজাজ মুন্নার বিয়ে ৩১ মার্চ সন্ধ্যা সাতটায় ঢাকার জিনডিয়ান রেস্টুরেন্টে সম্পন্ন হতে যাচ্ছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মম-মুন্নার বিয়ের কাবিন কত টাকা ধার্য হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। এদিকে এই বিয়ের তথ্য সংগ্রহ করতে গিয়ে কেঁচো খুঁড়তে সাপ বের হয়ে আসে।
জানা যায়, মিডিয়ার প্রায় সবাই এজাজ মুন্না ও অভিনেত্রী তাজিন আহমেদের প্রেম-বিয়ে এবং সংসার ভাঙ্গনের কথা জানলেও জানা হয়নি এর মধ্যে আরও অনেক কিছু।

বিশেষ করে এজাজ মুন্নার খুব কাছের একটি সূত্র জানায়, মমর সঙ্গে এজাজ মুন্নার পরিচয় অন্তত আরও ৭/৮ বছর আগে থেকে। তখন মমর পরিচয় ছিল শুধু নৃত্যশিল্পী হিসেবে। তখন থেকেই মমর নৃত্যপ্রতিভা ও রূপের মায়ায় ক্রমশ ডুবতে থাকেন মুন্না। এর ফাঁকেই তাজিন আহমেদের সঙ্গে তাৎক্ষণিক প্রেম-বিয়ে ও ভাঙনের মুখে পড়েন প্রেমিক মুন্না।

এর মাঝে মমর অবস্থারও বেশ উত্থান-পতন হয়। অবনতিটা হচ্ছে এরকম- মম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে তারই সহপাঠী মাসুদের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন। এক বছরের মাথায় বিয়েও করেন। পরিবারের অলক্ষে ওই বিয়ে সম্পন্ন হয় এবং সেই বিশ্ববিদ্যালয় জীবনের সংসার এক বছরের মাথায় ভেঙেও যায়।

কারণ, মম ততদিনে মাসুদের সংসারের চেয়ে গ্ল্যামার দুনিয়ার প্রতি একটু বেশিই ঝুঁকে পড়েন। এরপরই লাক্স-চ্যানেল আই সুপার স্টার ও দারুচিনি দ্বীপ-এর নায়িকা নির্বাচিত হওয়ার ঘটনাটি রাতারাতি তারকা খ্যাতি এনে দেয় মমকে। আবার ততদিনে পুরনো পরিচিত মমর বড় ভাই এজাজ মুন্নার জীবনেও নেমে আসে তাজিন আহমেদ-কেন্দ্রিক অন্ধকার।

তালি বাজানোর জন্য একে একে মিলে যায় দুই হাত। শুরু হয় দুজনার মধ্যকার কিছু দুঃখ আর কিছু স্বপ্ন-গল্পের ভাগাভাগির পালা। একে একে গেল প্রায় তিন বছরে এজাজ মুন্নার সব নাটকের অন্যতম চরিত্রে ঠাঁই পান জাকিয়া বারী মম। এর মধ্যে মিডিয়ায় মুখে মুখে গুঞ্জরিত হতে থাকে দুজনার নীরব প্রেম-বিয়ের খবর।

আনুষ্ঠানিকভাবে যার সফল পরিণতি ঘটলো গত বুধবার। যদিও সেটা সম্পন্ন হয়েছে মিডিয়ার নাকের ডগায় পর্দা টেনে দেওয়ার চেষ্টা করে। এক্ষেত্রে মম-মুন্নার সতীর্থদের প্রতিক্রিয়া একটাই- প্রেমটা না হয় লুকানোর বিষয়। না লুকালে প্রেমের মজাটাও সেরকম পাওয়া যায় না। তাই বলে বিয়ের অনুষ্ঠানেও এমন লুকোচুরি কেন?

নাকি দুজনারই দ্বিতীয় বিয়ে বলে সবার সামনে আবারও বর-কনে সাজতে একটু লজ্জা করলো! যহোক, এই নব দম্পতির নতুন জীবন সুন্দর হোক, অবসান ঘটুক সব দ্বিধার। তাদের জন্য রইলো শুভ কামনা ও শুভেচ্ছা।
২৫টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

খুলনায় বসবাসরত কোন ব্লগার আছেন?

লিখেছেন ইফতেখার ভূইয়া, ১৯ শে এপ্রিল, ২০২৪ ভোর ৪:৩২

খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয় তথা কুয়েট-এ অধ্যয়নরত কিংবা ঐ এলাকায় বসবাসরত কোন ব্লগার কি সামুতে আছেন? একটি দরিদ্র পরিবারকে সহযোগীতার জন্য মূলত কিছু তথ্য প্রয়োজন।

পরিবারটির কর্তা ব্যক্তি পেশায় একজন ভ্যান চালক... ...বাকিটুকু পড়ুন

একমাত্র আল্লাহর ইবাদত হবে আল্লাহ, রাসূল (সা.) ও আমিরের ইতায়াতে ওলামা তরিকায়

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ১৯ শে এপ্রিল, ২০২৪ ভোর ৬:১০



সূরাঃ ১ ফাতিহা, ৪ নং আয়াতের অনুবাদ-
৪। আমরা আপনার ইবাদত করি এবং আপনার কাছে সাহায্য চাই।

সূরাঃ ৪ নিসার ৫৯ নং আয়াতের অনুবাদ-
৫৯। হে মুমিনগণ! যদি... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। মুক্তিযোদ্ধা

লিখেছেন শাহ আজিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১



মুক্তিযুদ্ধের সঠিক তালিকা প্রণয়ন ও ভুয়া মুক্তিযোদ্ধা প্রসঙ্গে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘দেশের প্রতিটি উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটি রয়েছে। তারা স্থানীয়ভাবে যাচাই... ...বাকিটুকু পড়ুন

ভারতীয় রাজাকাররা বাংলাদেশর উৎসব গুলোকে সনাতানাইজেশনের চেষ্টা করছে কেন?

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:৪৯



সম্প্রতি প্রতিবছর ঈদ, ১লা বৈশাখ, স্বাধীনতা দিবস, বিজয় দিবস, শহীদ দিবস এলে জঙ্গি রাজাকাররা হাউকাউ করে কেন? শিরোনামে মোহাম্মদ গোফরানের একটি লেখা চোখে পড়েছে, যে পোস্টে তিনি... ...বাকিটুকু পড়ুন

ঘুষের ধর্ম নাই

লিখেছেন প্রামানিক, ১৯ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৭:৫৫


শহীদুল ইসলাম প্রামানিক

মুসলমানে শুকর খায় না
হিন্দু খায় না গাই
সবাই মিলেই সুদ, ঘুষ খায়
সেথায় বিভেদ নাই।

হিন্দু বলে জয় শ্র্রীরাম
মুসলিম আল্লাহ রসুল
হারাম খেয়েই ধর্ম করে
অন্যের ধরে ভুল।

পানি বললে জাত থাকে না
ঘুষ... ...বাকিটুকু পড়ুন

×