somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

বাংলার ব্লগার- এক হও!!! দ্রোহের আগুন- ছড়িয়ে দাও!!!

২২ শে ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৫:৪০
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

আপডেটঃ আজ বিকাল ৫ টায় সামুর ব্লগাররা ছবির হাটে একত্রিত হব। তারপর সবাই মিলে মূল মঞ্চে যোগ দিব।

অনেক হয়েছে , আর না। আর মানবো না। আর সহ্য করবো না। সময় এসেছে প্রতিহত করার। বাংলাদেশের সকল দেশপ্রেমিক ব্লগার এবার এক হও। ভুলে যাও মত পথের ভিন্নতা।



আমাদের পূর্বপুরুষরা বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে আমাদের জন্য স্বাধীনতার সুর্যটিকে ছিনিয়ে এনেছিল। আমাদের সবচাইতে গৌরবের অর্জন আজ হারাতে বসেছি পরাজিত শত্রুর কাছে। স্বাধীন বাংলাদেশে দেশদ্রোহী জামাত শিবিরের সাহস আজ এমন পর্যায়ে - তারা বাংলার পথে ঘটে সাধারন মানুষকে রক্তাক্ত করছে, তান্ডব চালাচ্ছে দেশ জুড়ে, হুংকার ছাড়ছে ৭১ এর হায়েনাদের মত।

আমাদের দেশের রাজনৈতিক দলগুলোর সুবিধাবাদী মানসিকতা ও আচরনের জন্য আজো ওরা বাংলার মাটিতে বুক ফুলিয়ে হুংকার ছাড়ছে।

যুদ্ধাপরাধীদের বিচার চলমান। একটা রায় আমাদের সাধারন জনগনের প্রত্যাশা পূরণ করেনি বিধায় আমরা রাজপথে নেমেছিলাম। সরকারকে বাধ্য করেছি পূণঃবিচার করতে। কিন্তু জামাতে ইসলাম নামক ঘাতক জঙ্গি দল কিভাবে রাস্তায় নেমে এরকম অরাজকতা সৃষ্টি করার সাহস পায়?

ওদের কত বড় সাহস- আমাদের রক্তার্জিত পতাকা পোড়ায়!!!
ওদের কত বড় সাহস- শহীদ মিনার ভাঙ্গে!!!

আমাদের লজ্জা!!! লজ্জা !!! লজ্জা!!!
পরাজিত পক্ষের এমন আস্ফালন পৃথিবীর কেউ এর আগে দেখেনি!!!

শাহবাগের প্রজন্ম চত্বরের আন্দোলন বাংলার ইতিহাসে অভূতপুর্ব গণজাগরণ হিসেবে লিপিবদ্ধ থাকবে। কিন্তু অদূরদর্শী ও অযোগ্য নেতৃত্ব, সমন্বয়হীনতা ,অনভিজ্ঞতা, বিতর্কিত লোকদের অনুপ্রবেশ প্রভৃতি কারনে এমন একটি জাগরণকে আমরা কাংখিত লক্ষ্যে নিয়ে যেতে পারি নি। আর এই সুযোগে পুরোনো ঘাতকেরা আবার মাথাচাড়া দিচ্ছে, খামচে ধরেছে আমাদের পতাকা, লুন্ঠন করছে আমাদের অর্জন।

৭১ এ বীর মুক্তিযোদ্ধারা যদি দেশকে স্বাধীন করতে শত্রুর বুলেটের সামনে বুক পেতে দিতে পারে তাহলে আজকে একটি স্বাধীন দেশে বসে আমরা কি দেশকে কলংকমুক্ত করতে রাজপথে নামতে পারি না???

আমার সামান্য জীবনের বিনিময়ে যদি আমার মাতৃভূমি তার ৪২ বছর ধরে বয়ে চলা কলংক থেকে মুক্ত করতে পারি তাহলে সেটাই আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন।

বন্ধুরা, এসো নিজের ভোতা চেতনাকে জাগিয়ে তুলি, কাকের মত মুখগুজে শিধুমাত্র আত্ম চিন্তায় মশগুল না থেকে পথে নামি- বাংলাদেশকে শত্রুমুক্ত করি।

এই মুহুর্তে আমাদের একটাই দাবী-
"জামাত শিবিরের রাজনীতি-৭দিনের মধ্যে গেজেট করে বন্ধ কর।"


এই দাবী আদায় না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছাড়বো না। আমাদের এই আন্দোলন "রাজপথে অবস্থান"।
আগামীকাল সকাল ৫ ঘটিকায় আমরা আবার জড়ো হব শাহবাগ প্রজন্ম চত্বরে। আমাদের দাবী মানা না হলে আরো কঠোর কর্মসূচী দেয়া হবে। সাধারন জনগনের শক্তি আজ প্রমানিত।

সারা দেশের বিভিন্ন জেলায় চলমান গণজাগরণ মঞ্চে থাকা ব্লগার ভাইদের অনুরোধ করছি আপনারা জনগণকে সাথে নিয়ে আন্দোলন অব্যাহত রাখুন। শত্রুকে কঠোর হস্তে প্রতিহত করুন। আমরা সকল জেলা উপজেলা মঞ্চকে সমন্বয় করে এই আন্দোলন সারা বাংলায় ছড়িয়ে দিব। আপনারা আপনাদের যোগাযোগের মাধ্যম মন্তব্যের ঘরে উল্লেখ করুন।

ফেস বুকের এই গ্রুপে যোগ দিন- পরামর্শ ও তথ্য প্রমান উপস্থাপন করুন।https://www.facebook.com/groups/537141839641891

জামাত শিবির আজকে তাণ্ডব চালিয়ে প্রমাণ করে দিল তাদের নিষিদ্ধ করা দরকার

যদি বাংলার এক বিন্দু রক্ত তোর শরীরে থাকে তাহলে ওদের প্রতিহত কর। শহীদ মিনার ভাঙ্গার উচিত জবাব দে। পতাকা ছেঁড়ার উচিত জবাব দে, এখনই।

গনমানুষের পক্ষ থেকে জারজদের কাছে আমার প্রশ্ন।উত্তর না দিতে পারলে তোরা মেনে নিবি যে তোরা এক বাপের জন্ম না।পাকিস্তানের প্রেতাত্মা,ফাকিস্তান ফেরত যা।


জয় বাংলা!!!
জয় প্রজন্ম!!!
জয় তারুন্য!!!
জয় একাত্তর!!!
জয় বায়ান্ন!!!
জয় বাংলার জনতা!!!

সর্বশেষ এডিট : ২৩ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১:২৮
৮৩টি মন্তব্য ৮২টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

আমি হাসান মাহবুবের তাতিন নই।

লিখেছেন ৎৎৎঘূৎৎ, ২৮ শে মার্চ, ২০২৪ দুপুর ১:৩৩



ছোটবেলা পদার্থবিজ্ঞান বইয়ের ভেতরে করে রাত জেগে তিন গোয়েন্দা পড়তাম। মামনি ভাবতেন ছেলেটা আড়াইটা পর্যন্ত পড়ছে ইদানীং। এতো দিনে পড়ায় মনযোগ এসেছে তাহলে। যেদিন আমি তার থেকে টাকা নিয়ে একটা... ...বাকিটুকু পড়ুন

ভারতীয় পণ্য বয়কটের কেন এই ডাক। একটি সমীক্ষা-অভিমত।।

লিখেছেন সাইয়িদ রফিকুল হক, ২৮ শে মার্চ, ২০২৪ বিকাল ৩:১৫



ভারতীয় পণ্য বয়কটের কেন এই ডাক। একটি সমীক্ষা-অভিমত।।
সাইয়িদ রফিকুল হক

বিএনপি ২০২৪ খ্রিস্টাব্দে দেশে অনুষ্ঠিত “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে”-এ অংশগ্রহণ করেনি। তারা এই নির্বাচনের বহু আগে থেকেই নির্বাচনে অংশগ্রহণ... ...বাকিটুকু পড়ুন

মুক্তিযোদ্ধাদের বিবিধ গ্রুপে বিভক্ত করার বেকুবী প্রয়াস ( মুমিন, কমিন, জমিন )

লিখেছেন সোনাগাজী, ২৮ শে মার্চ, ২০২৪ বিকাল ৫:৩০



যাঁরা মুক্তিযদ্ধ করেননি, মুক্তিযোদ্ধাদের নিয়ে লেখা তাঁদের পক্ষে মোটামুটি অসম্ভব কাজ। ১৯৭১ সালের মার্চে, কৃষকের যেই ছেলেটি কলেজ, ইউনিভার্সিতে পড়ছিলো, কিংবা চাষ নিয়ে ব্যস্ত ছিলো, সেই ছেলেটি... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। সাংঘাতিক উস্কানি মুলক আচরন

লিখেছেন শাহ আজিজ, ২৮ শে মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:০৪



কি সাঙ্ঘাতিক উস্কানিমুলক আচরন আমাদের রাষ্ট্রের প্রধানমন্ত্রীর । নাহ আমি তার এই আচরনে ক্ষুব্ধ । ...বাকিটুকু পড়ুন

একটি ছবি ব্লগ ও ছবির মতো সুন্দর চট্টগ্রাম।

লিখেছেন মোহাম্মদ গোফরান, ২৮ শে মার্চ, ২০২৪ রাত ৮:৩৮


এটি উন্নত বিশ্বের কোন দেশ বা কোন বিদেশী মেয়ের ছবি নয় - ছবিতে চট্টগ্রামের কাপ্তাই সংলগ্ন রাঙামাটির পাহাড়ি প্রকৃতির একটি ছবি।

ব্লগার চাঁদগাজী আমাকে মাঝে মাঝে বলেন চট্টগ্রাম ও... ...বাকিটুকু পড়ুন

×