somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

পর্ণোগ্রাফীর টুকিটাকি-৯ (পর্ণ স্টারের জবান বন্দী থেকে, সমাপ্ত)

০২ রা সেপ্টেম্বর, ২০১৬ রাত ১১:১৯
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :



পর্ণোগ্রাফীর টুকিটাকি-১


পর্ণোগ্রাফীর টুকিটাকি-২


পর্ণোগ্রাফীর টুকিটাকি-৩


পর্ণোগ্রাফীর টুকিটাকি-৪


পর্ণোগ্রাফীর টুকিটাকি-৫


পর্ণোগ্রাফীর টুকিটাকি-৬


পর্ণোগ্রাফীর টুকিটাকি-৭ (পর্ণ স্টারের জবান বন্দী থেকে)


পর্ণোগ্রাফীর টুকিটাকি-৮ (পর্ণ স্টারের জবান বন্দী থেকে)


আমরা সাবেক পর্ন স্টার শেলী লুবেন এর কাছ থেকে অন্ধকার পর্ন জগত থেকে জানছি। আশা করি আজ শেষ করব। ৮ নাম্বার পর্ব মাত্র সাড়ে পাঁচশ মানুষ পরেছেন। আমার মনে হয় আপনারা গ্রহ হারিয়ে ফেলছেন, তাই আজ চেস্টা করব, পর্ণোগ্রাফীর টুকিটাকি। সবাই কে সাথে থাকার জন্য আন্তরিক ধন্যবাদ দিয়ে শেষ পর্ব শুরু করছি। আর উপরের লিঙ্ক গুলো পড়ে দেখতে পারেন, আপনারা যারা নতুন, আশা করব কেউ হতাশ হবেন না! :)


আমার (শেলী লুবেন) দ্বিতীয় সন্তানের জন্ম হলে আমি তার নাম রাখি টিফানি, এবং আমি গর্বিত যে মেয়েটা স্কুলে যেতে পারছে! আপনারা আমার ওয়েব সাইটে আমার আদুরে কণ্যার ব্যাপারে জানতে পারবেন। ঈশ্বর কে আমি ধন্যবাদ জানি তার জন্য, আপনি কি জানেন, ঈশ্বর তাকেই ভালোবাসেন, যে ঈশ্বর কে ভালোবাসেন!


স্ট্রিপার বা নগ্ন নায়িকারা যখন বিভিন্ন ক্লাবে নাচেন, পর্ণ স্টারেরা তাদের কে এডালত মুভির জন্য রিক্রুট করেন, এই রিক্রুটিং কিন্তু এক ধরণের সেক্স ট্র্যাফিকিং! বাজার থেকে মাংস কেনার মত তাদের কে আনা হয়, মুভি ব্যবসা করার পর তাদের কে আনার ছুরে ফেলে দেয়া হয়। আপনাকে যখন তারা ইনভাইট করবে, তখন প্রশঙ্গসা করে আপনাকে ভাসিয়ে দিবে। রিক্রুট করতে যারা আসেন, তারা কিভাবে প্রলুদ্ধ করে জানেন? মাত্র তারুণ্যে পা দেয়া অল্প বয়সী স্ট্রিপারদের কে তারা বলেন, আপনি অনেক আকর্ষ্ণীয়, আপনি গ্ল্যামারাস, আপনি হট!! আপনি আমার এই মুভিতে অভিনয় করলে প্রচুর টাকা আয় করতে পারবেন!! আর আপনারাই বলুন, তাকা কে না ভালোবাসে?

তো টাকা পয়সা যেহেতু সবার ই লাগে, আমারো লাগতো। তার উপর আমি তখন টিফানি কে নিয়ে আছি, আমি একজন সিঙ্গেল মাদার, টাকা তো লাগবেই আমার! তাই প্রথমে আমি জিজ্ঞেস করতাম, কত টাকা? তারা আমাকে দুই হাজার ডলারের লোভ দেখালো এবং তখন আমার কাছে এটা এক পাহাড় সমান টাকা! দ্বিতীয়ত, আমি জিজ্ঞেস করেছিলাম, এটা কি নিরাপদ? (এডাল্ট মুভিতে অভিনয়) তারা আমাকে বলেছিল, শতভাগ নিরাপদ! শুধু আমাকে প্রতিমাসে একবার এইডস টেস্ট করাতে হবে। অথচ তারা আমাকে এইডস তো পরের কথা, সাধারণ সেক্সুয়ালী ট্রান্সমিটেড রোগ গুলো সম্পর্কে কিছু জানায়নি পর্যন্ত! এমন কি কোন পুরুষ পর্ণো গ্রাফার ও কোনদিন আমাকে এসব সম্পর্কে বলেনি! আসলে তারা আমাদের ব্যাপারে কোন কেয়ার ই করত না!

আসলে পুরো ব্যাপারটাই হল অর্থ লগ্নিকারীদের জন্য, তারা নিজেদের ব্যবসা বাড়াতে যে কোন কিছু করতে পারে! এবং পর্ণ শ্যূটিং এর জন্য পুরুষেরা আমাদের শরীরে একের পর এক আঘাত করত, অথচ এসব বিনোদন না পেলে নাকি মানুষ আর পর্ণ দেখবে না! তাই দর্শকদের দায় আছে, এটাও সত্য! আর যারা পর্ণ দেখেন বা দেখেছেন, তাদের মনে হয় অভিনেত্রীরা এসব আঘাত উপভোগ করছেন! কি নির্মম!

ত্রিশটি মুভিতে অভিনয় করেছি আমি। এবং এইসব মুভিতে সেক্স, ড্রাগস, ভায়োলেন্স সব ই ছিল! নেশা না করলে এতসব জঘন্য কাজ কোন সুস্থ মানুষের পক্ষে করা কি সম্ভব? তাই প্রতিতা সময় ই আমাদের কে কম বেশী মাদকের সাহায্য নিতে হত। আমাদের জন্য স্যান ফ্র্যান্সিসকো ভ্যালিতে ডাক্তার ছিল মাত্র দুই জন মাত্র! অথচ সেখানে মাল্টি বিলিয়ন ডলারের পর্ণ বিজনেস হয় এবং হচ্ছে! প্রোজ্যাক, জ্যানেক্স, নরকো ইত্যাদি ড্রাগস আমরা অহরহ নিয়েছি অভিনয় চালিয়ে যেতে, বিশেষ করে হার্ডকোর দৃশ্য গুলো ড্রাগস ছাড়া মোটামুটি অসম্ভব! স্ট্রীট ড্রাগসের সাথে আমরা প্রেস্ক্রাইবড ড্রাগস ও নিতাম, এবং দুর্নিতিবাজ ডাক্তারেরা আমাদের রেগুলার সাহায্য করত!

এবং এইসব ড্রাগসের কারণে অনেক মেয়ে অল্পবয়সেই মারা যায়! আর কোন প্রফেশনে এত মানুষ সুইসাইড করেনা, আর কোন প্রফেশনে মৃত্যুর হার (ড্রাগস) নেই! ত্রিশটি মুভিতে অভিনয়ের পর আমার দুটো যৌন রোগ হয়। আমি একসময় আত্মহত্যা করতে চেয়েছিলাম, বাচাঁর কোন ইচ্ছা হত না আমার, অথচ সেটুকু কেয়ার করার মত ও কাউকেপাশে পাইনি আমি! একবার সুইসাইড এটেম্পট এর পর আমাকে স্টোমাক ওয়াশ নিতে হয়েছিল, আমি সেজন্য ঈশ্বরের কাছে ক্ররতজ্ঞ যে তিনি আমাকে বাচিঁয়ে রেখেছেন। আপনারা জানেন না, আমি কতবার মরে যেতে চেয়েছি, আমার দু হাতে তার প্রমান হিসেবে কত দাগ রয়েছে আমার দুই হাতে।


আমার মেয়েটা ছাড়া আমার আর বেচেঁ থাকার মত কোন কারণ ছিল না। আমার হার্পিস হল, হিউম্যান প্যাপিলোমা ভাইরাস আমাকে শেষ করে দিচ্ছিল! আমার পরে হল সারভাইকাল ক্যান্সার (জরায়ু মুখের ক্যান্সার), সেজন্য আমার ইউটেরাসের অর্ধেকতা কেটে ফেলতে হয়েছে! সব মিলিয়ে তিনটি মিস ক্যারেজ এবং একটি একটোপিক প্রেগনেন্সি সাফার করেছি। তবুও আমি ঈশ্বরের কাছে ক্রিইতজ্ঞ যে রিপ্রোডাকশন ক্ষমতা নষ্ট হবার আগেই আমি সন্তান নিতে পেরেছিলাম। গত দুই বছরের হিসাবে পর্ণ অভিনেত্রিদের ৩২৫ টির ও বেশী এবোরশনের হিসেব আছে আমার কাছে! এদের মাঝে অনেকেই পার্মানেন্টলি সন্তান জন্মদানের ক্ষমতা চিরতরে হারিয়ে ফেলেছেন!!


এবোরশান কোন সুখের বিষয় নয়, কে চায় নিজের অনাগত সন্তান কে হত্যা করতে? অথচ এই মেয়ে গুলো কারো বোন, কারো মা! আপনারা কখনো আপনার মা, কিংবা বোন কে চিন্তা করুন এসব পর্ন দৃশ্যে, আপনি কি তা পারবেন? অথচ এই আপনারাই কারো মা-বোনের পর্ণ দেখে মাস্টারবেট করছেন!


ঈশ্বরের কাছে দিনের পর দিন কেদেঁছি, হে ঈশ্বর আমাকে মুক্তি দাও! যতদিন সেক্স ইন্ডাস্ট্রিতে ছিলাম, প্রতিটা দিন ঈশ্বরের কাছে প্রার্থনা ছিল মুক্তির জন্য! ব্যথায় নীল হয়ে যাওয়া মেয়েদের যে আর কোথাও যাওয়ার জায়গা নেই! ঈশ্বর অবশেষে আমার দিকে তাকালেন, একজন পাস্তুর পুত্র আমার জীবনে আসে। যদিও পর্ণ স্টার আর পাস্তুরের মাঝে অনেক বিশাল পার্থক্য! আমি আপনাদের কে বিশদ ব্যাখ্যায় যাচ্ছি না, সেই পাস্তুর পুত্র আমাকে জিজ্ঞেস করে, কেন আমার ইচ্ছা না থাকা সত্তেও আমি রাতের পর রাত এভাবে জীবন যাপন করে যাচ্ছি?।


আমার জীবনে সেই প্রথম মানুষ যে কিনা আমার চোখের দিকে তাকিয়েছিল, আমি তাকে আমার পুরো জীবনের গল্প খুলে বলি। বহুদিন পর কেউ আমার দিকে মুখ তুলে তাকিয়ে কথা বলেছিল, এবং সেই ভালোলাগাটা জীবনে প্রথম ছিল! আমার হাত জড়িয়ে ধরে শান্তনা দিয়ে আমাকে বলেছিল, আমার সাথে যা হয়েছে তা অন্যায়,সে আমার দুঃখটা যেন অনুভব করা শুরু করেছে! এর পর থেকে সেই মানুষ আমাকে কেয়ার করা শুরু করে, যার বর্না আমি আমার বইতে দিয়েছি!


এখন আপনারা আমাকে বলুন, যে সারাজীবন প্রতারিত হয়েছে, সে কি করে তখন কাউকে বিশ্বাস করবে? তাই আমি তার ভালোবাসাকে দূরে সরিয়ে দিয়েছি বহুদিন! তার প্রতি আমি কৃতজ্ঞ যে সে দূরে সরে যায় নি! সে আমাকে বলে, ঈশ্বর তাকে আমাকে বিয়ে করার জন্য, আমাকে কেয়ার করার জন্য পাঠিয়েছেন! আমি কিছুতেই বুঝতাম না, হার্পিস হওয়া একজন ক্রেজী মহিলা এবং তার সন্তান কে সে এত কেন কে সে কেন কেয়ার করবে? সে বোকার মত বলত, সে আমাকে ভালোবাসে!

অবশেষে এক ভ্যালেন্তাইন ডে তে আমরা বিয়ে করি, এবং বিয়ের পরে তাকে আমার অনেক যন্ত্রণা সহ্য করতে হয়েছে! বিয়ের পর পাঁচ ছয় বছর আমি মানসিকভাবে সুস্থ ছিলাম না, কারণ আমি যে পেশার মানুষ ছিলাম তা আমার শরীর নয়, মনের ও সুখ কেড়ে নিয়েছিলো, আমি তাকে বাধ্য করতাম আমাকে কেমন দেখাচ্ছে তা বলতে, আমার বাবা-মা যে জিনিস গুলো আমাকে কখনো বলেনি, আমার সেটা শুনতে ইচ্ছা হত তার কাছ থেকে!


এবং সে সময়টাতেই আমি দুনিয়া সম্পর্কে জানা শুরু করি, আমি চার্চে যাওয়া শুরু করি। আমার মাঝে মানবিক গুন গুলো আমি আবিষ্কার করি, আমি ক্ষমা করে দেয়া শিখি। পাস্তুর আমাকে আমার পিতা-মাতার কথা ভুলতে সাহায্য করেন, যেই অভিমানে আমি ঘর ছেড়েছিলাম! কিভাবে নতুন করে শুরু করতে হয় তিনি আমাকে শেখান। আস্তে আস্তে আমার অসুখ গুলো ভাল হওয়া শুরু করে, আমি সুস্থ জীবন উপভোগ করা শুরু করি।

সবাইকে ধন্যবাদ

সর্বশেষ এডিট : ০২ রা সেপ্টেম্বর, ২০১৬ রাত ১১:১৯
৫টি মন্তব্য ৫টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

শাহ সাহেবের ডায়রি ।। মুক্তিযোদ্ধা

লিখেছেন শাহ আজিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১



মুক্তিযুদ্ধের সঠিক তালিকা প্রণয়ন ও ভুয়া মুক্তিযোদ্ধা প্রসঙ্গে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘দেশের প্রতিটি উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটি রয়েছে। তারা স্থানীয়ভাবে যাচাই... ...বাকিটুকু পড়ুন

ভারতীয় রাজাকাররা বাংলাদেশর উৎসব গুলোকে সনাতানাইজেশনের চেষ্টা করছে কেন?

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:৪৯



সম্প্রতি প্রতিবছর ঈদ, ১লা বৈশাখ, স্বাধীনতা দিবস, বিজয় দিবস, শহীদ দিবস এলে জঙ্গি রাজাকাররা হাউকাউ করে কেন? শিরোনামে মোহাম্মদ গোফরানের একটি লেখা চোখে পড়েছে, যে পোস্টে তিনি... ...বাকিটুকু পড়ুন

চুরি করাটা প্রফেসরদেরই ভালো মানায়

লিখেছেন হাসান মাহবুব, ১৯ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৫৩


অত্র অঞ্চলে প্রতিটা সিভিতে আপনারা একটা কথা লেখা দেখবেন, যে আবেদনকারী ব্যক্তির বিশেষ গুণ হলো “সততা ও কঠোর পরিশ্রম”। এর মানে তারা বুঝাতে চায় যে তারা টাকা পয়সা চুরি... ...বাকিটুকু পড়ুন

ঘুষের ধর্ম নাই

লিখেছেন প্রামানিক, ১৯ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৭:৫৫


শহীদুল ইসলাম প্রামানিক

মুসলমানে শুকর খায় না
হিন্দু খায় না গাই
সবাই মিলেই সুদ, ঘুষ খায়
সেথায় বিভেদ নাই।

হিন্দু বলে জয় শ্র্রীরাম
মুসলিম আল্লাহ রসুল
হারাম খেয়েই ধর্ম করে
অন্যের ধরে ভুল।

পানি বললে জাত থাকে না
ঘুষ... ...বাকিটুকু পড়ুন

ইরান-ইজরায়েল দ্বৈরথঃ পানি কতোদূর গড়াবে??

লিখেছেন ভুয়া মফিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:২৬



সারা বিশ্বের খবরাখবর যারা রাখে, তাদের সবাই মোটামুটি জানে যে গত পহেলা এপ্রিল ইজরায়েল ইরানকে ''এপ্রিল ফুল'' দিবসের উপহার দেয়ার নিমিত্তে সিরিয়ায় অবস্থিত ইরানের কনস্যুলেট ভবনে বিমান হামলা চালায়।... ...বাকিটুকু পড়ুন

×