somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

বাজারে আইল নয়া ব্র্যান্ডের টিনের চশমা

২৩ শে আগস্ট, ২০১৫ সকাল ৮:৩৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

২০১৪ সনে যখন সিরিয়া বোমার আঘাতে কেপে উঠছিল, তখন আমেরিকাবাসি হা করে তাকিয়ে ছিল মাইলি সাইরাস এর দিকে। বোমাবাজি থেকে মনযোগ সরাতে তাদেরকে মাইলিকে নগ্ন অবস্থায় হাজির করতে হয়েছিল একদম পত্রিকার ফ্রন্ট কভারে।

পশ্চিমা ভাল কিছু অনুকরন করি আর না করি, আমরা রাজনৈতিক কুটকচালি ঠিকই ভালমতনি রপ্ত করসি। আর তাই চড়া দামে জিনিস কিনি, সবখানে অনিয়ম দেখি, মানুষ মরা দেখি, এইসব দেইখাও যেন ঠিক দেখিনা, মাথা ঘামাইনা। আমরা ব্যাস্ত হই কিসে??? আগে হইতাম যুদ্ধাপরাধিতে। এখন হই ব্লগার, আস্তিক, নাস্তিক, এইসব ইস্যুতে।

বাজারে এখন নতুন আসছে সানি লিয়ন। এই ইস্যুতে কেউ কইব জাত গেল; কেউ কইব জাত গেসে গেসে, তাই বইলা মোল্লারা এই নিয়া কতা কয়,,, ছ্যা ছ্যা ছ্যা। কেউ আনবেন নারি মুক্তি, কেউ আনবেন অপ সংস্কৃতি।

আসল কথা কি জানেন? সানি লিয়ন কেন... সানি দেওল; বা সানি ক্রুস আসলেও আফনের, আমার, আমজনতার কিচ্ছু যায় আসেনা। আফনে আমি ১৫,০০০ টাকা পাইলে ব্যাংকে রাখি, বহুদিনের জমানো প্রয়োজন মিটাই। যারা ওই কনসার্ট এ যাইব তাগো আফনের কতায় কুন কচুটাও ছিড়েনা। আর যে যাইবনা হেয় আফনে কইলেও যাইতনা, না কইলেও যাইতনা।

তারপরো আপনি এটা নিয়া ব্যাস্ত হবেন, কখনও রসালো আবার কখনো সুশীল, আবার কখনো রাগি পোস্ট দিবেন। কারন মিডিয়া আপনাকে এখন বলবে এটা নিয়া ব্যাস্ত হতে। আপ্নের কথা পড়ে কেউ বলবে স্যালুট, কেউ দিবে গালি। তারমানে আফনে একা না আরও মানুষরেও এই আজাইরা ইস্যুতে ব্যাস্ত করবেন।

এই সুযোগ এ হয়ত এমন বড় কোন অন্যায়, বা দুর্নিতি ঘটে যাচ্ছে, যা আমাদের জন্য লম্বা সময়ের ভোগান্তি আনবে। কিন্তু, আমরা তা দেখেও দেখবনা, আমাদের চোখে এখন সানি লিয়ন চশমা।

অনেক বছর হইসে আমরা টিন এর এর চশমা পড়ে আছি। এক্টাই স্বস্তি, আর তা হল এখন এই চশমায় কোন ব্লগারের খন্ড-বিখন্ড দেহ না দেখায় সুন্দরির চেহারা দেখান হচ্ছে।

অন্তত এই উপলক্ষে যদি বাংলাদেশ বিশ্বের সব অ্যাডাল্ট মুভি স্টার দেশে আইনা সম্মেলন শুরু করে, আমি বলব স্বাগতম।।।।
সর্বশেষ এডিট : ২৩ শে আগস্ট, ২০১৫ সকাল ৮:৩৪
৪টি মন্তব্য ২টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

আমরা কেন এমন হলাম না!

লিখেছেন সায়েমুজজ্জামান, ১৪ ই মে, ২০২৪ সকাল ৯:৪১


জাপানের আইচি প্রদেশের নাগোইয়া শহর থেকে ফিরছি৷ গন্তব্য হোক্কাইদো প্রদেশের সাপ্পোরো৷ সাপ্পোরো থেকেই নাগোইয়া এসেছিলাম৷ দুইটা কারণে নাগোইয়া ভালো লেগেছিল৷ সাপ্পোরোতে তখন বিশ ফুটের বেশি পুরু বরফের ম্তুপ৷ পৃথিবীর... ...বাকিটুকু পড়ুন

অভিমানের দেয়াল

লিখেছেন মোঃ মাইদুল সরকার, ১৪ ই মে, ২০২৪ সকাল ১১:২৪




অভিমানের পাহাড় জমেছে তোমার বুকে, বলোনিতো আগে
হাসিমুখ দিয়ে যতনে লুকিয়ে রেখেছো সব বিষাদ, বুঝিনি তা
একবার যদি জানতাম তোমার অন্তরটাকে ভুল দূর হতো চোখের পলকে
দিলেনা সুযোগ, জ্বলে পুড়ে বুক, জড়িয়ে ধরেছে... ...বাকিটুকু পড়ুন

আমাদের গ্রামে মুক্তিযুদ্ধের প্রস্তুতি

লিখেছেন প্রামানিক, ১৪ ই মে, ২০২৪ দুপুর ১:৩১



২৬শে মার্চের পরে গাইবান্ধা কলেজ মাঠে মুক্তিযুদ্ধের উপর ট্রেনিং শুরু হয়। আমার বড় ভাই তখন ওই কলেজের বিএসসি সেকেন্ড ইয়ারের ছাত্র ছিলেন। কলেজে থাকা অবস্থায় তিনি রোভার স্কাউটে নাম... ...বাকিটুকু পড়ুন

বিকেল বেলা লাস ভেগাস – ছবি ব্লগ ১

লিখেছেন শোভন শামস, ১৪ ই মে, ২০২৪ দুপুর ২:৪৫


তিনটার সময় হোটেল সার্কাস সার্কাসের রিসিপশনে আসলাম, ১৬ তালায় আমাদের হোটেল রুম। বিকেলে গাড়িতে করে শহর দেখতে রওয়ানা হলাম, এম জি এম হোটেলের পার্কিং এ গাড়ি রেখে হেঁটে শহরটা ঘুরে... ...বাকিটুকু পড়ুন

One lost eye will open thousands of Muslims' blind eyes

লিখেছেন জ্যাক স্মিথ, ১৫ ই মে, ২০২৪ রাত ২:২৭



শিরোনাম'টি একজনের কমেন্ট থেকে ধার করা। Mar Mari Emmanuel যিনি অস্ট্রেলীয়ার নিউ সাউথ ওয়েলসের একটি চার্চের একজন যাজক; খুবই নিরীহ এবং গোবেচারা টাইপের বয়স্ক এই লোকটি যে... ...বাকিটুকু পড়ুন

×