somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

বুকমার্ককৃত কয়েকটি মুভি বিষয়ক পোস্ট [Updated]

১১ ই জুন, ২০১৩ রাত ১:৪৪
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

অনেক দিন থেকে ভাবছিলাম মুভি সংকলন পোষ্ট করবো , যাতে মুভিখোররা এক পোষ্টেই ঢুকে মুভি বিষয়ক সব পোস্টগুলো পেতে পারেন।

তাই বুকমার্ক থেকে মুভি ফোল্ডারটি শেয়ার করলাম।

পোস্টটি উৎসর্গ করতে চাইঃ দারাশিকো , নাফিজ মুনতাসির, ফেলুদা চারমিনার এবং স্নিগ কে। ( এদের সবাইকেই মিস করি, একজনও এখন ব্লগে নিয়মিত না )



এছাড়া

যাদের পরিশ্রমের ফলশ্রুতিতে এই পোষ্টগুলো এসেছে সেই সব সন্মানিত ব্লগারদের সহ, যারা পোষ্টের কমেন্টে প্রয়োজনীয়প পরামর্শ দিয়েছেন সেই সব সন্মানিত ব্লগারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

সত্য ঘটনা অবলম্বনে ২০ টি সিনেমা

পছন্দের কিছু রোম্যান্টিক–কমেডি

মুভি রিভিউ (২)


যে মুভিগুলো সপ্তাহে একবার করে না দেখলে আমার পেটের ভাত হজম হয়না.....!! (সংক্ষিপ্ত মুভি রিভিউ সাথে রিজিউমেবল ডাউনলোড লিংক) (ডাউনলোড লিংক আপডেটেড)

বাংলাদেশের সিনেমা : সর্বকালের সেরা দশ । ১ম পর্ব ।

বাংলাদেশের সিনেমা : সর্বকালের সেরা দশ । ২য় পর্ব ।

বাংলাদেশের সিনেমা : সর্বকালের সেরা দশ । শেষ পর্ব ।

গণমাধ্যম ও নারী - সিনেমা পর্ব

♣দর্শকদের হলমুখি করতে আমার প্রথম ম্যুভি রিভিউ "দ্যা স্পীড"♣

অন্য রকম মজার তিনটি মুভি ............ ( পর্ব - ১ ) ( ডাউনলোড লিঙ্ক সহ )

অন্য রকম মজার তিনটি মুভি ............ ( পর্ব - ২) ( ডাউনলোড লিঙ্ক সহ )

তিনটা সেইরাম মুভি

পুরাই অস্থির ৫খানা মুভি দেখলাম...... মাথা নষ্ট হয়ে গেছে !!


সম্প্রতি দেখা ১০টি পছন্দের মুভি নিয়ে এলোপাতাড়ি গোলাগুলি

৫ খানা টাইমপাস মুভি নিয়া একখান টাইমপাস/হাজিরা পোষ্ট

Twist/Climax এর ধাক্কায় বিস্ময়ে হতবাক করে দেয়া ২০টি মারাত্মক মুভি

Terrorism নিয়ে ১২টি অসাম মুভি এবং ডাউনলোড লিংক (২য় বর্ষপূর্তি পোষ্ট)

আমার প্রিয় ১০টা সারপ্রাইজ ট্যুইস্ট মুভি

তেব্র প্রতিশোধের কাহিনী নিয়ে ১০টি দারুণ মুভি + ডাউনলোড লিংক

গত ৫ বছরের সেরা পাঁচ মুভি

সবসময় দেখার মত ফাটাফাটি কয়েকটি ফ্যামিলি মুভি

আমার পছন্দের সেরা কিছু মুভি............ পর্ব-১

আমার পছন্দের সেরা কিছু মুভির রিভিউ ............ (পর্ব- ৩ ) ( ডাউনলোড লিঙ্ক সহ )

সিনেমাখোর - মুভিঃ Grave of the Fireflies (1988) আবেগে চোখ ভিজে যাওয়া দুই অনাথ ভাই-বোনের গল্প (ডাউনলোড লিঙ্কসহ)

সিনেমাখোর - মুভি রিভিউঃ "Daisy" (2006) মন মাতানো অসম্ভব সুন্দর মুভি...

মুভি রিভিউ- অস্ট্রেলিয়া (২০০৮)

The Spiderwick Chronicles (2008) (মুভির রিভিউ)

A Lot Like Love (2005) (মুভি রিভিউ)

Leap Year (2010) (মুভি রিভিউ)

মুভি রিভিউ- I, Robot (2004)

ঈদের আর একটি মুভি রিভিউ- Date Night (2010)

ভাল লাগা কয়েকটি রোমান্টিক মুভি......... হালকা রিভিউ+ডাওনলোড লিঙ্ক

"শিশু/কিশোরদের নিয়ে তৈরি অসাধারন কিছু মুভি"---(ডাউনলোড লিঙ্ক সহ)

২০০৯ এর নতুন যত এনিমেশন মুভি নতুন মুভির লিং সহ আরেকটি মুভিখোর পোস্ট

৭ টা মেগা মুভি পোস্ট + মিডিয়াফায়ার ডাউনলোড লিঙ্ক ( ভারতিয় বাংলা আর্ট ফিল্ম )

" গত ১সপ্তাহে যেই ৪টি হরর মুভি দেখে সেরকম ভয় পেলাম

Hacking নিয়ে ১১টি মুভি + ডাউনলোড লিংক (১০০তম পোষ্ট )

Stephen King এর বই থেকে নির্মিত ১০টি চ্রম thriller/horror/drama মুভি

পালানো" নিয়ে কয়েকটি জগৎবিখ্যাত মুভি (ডাউনলোড লিঙ্ক সহ)

আমরা বন্ধু

মুভি রিভিউ: The Bourne Trilogy

এ্যাকশন মুভি বিষয়:সেরা দশ(মিডিয়াফায়ার লিংকসহ)। এগুলি না দেখলেন তো আর কি দেখলেন

মন খারাপ ও হৃদয়কে নাড়া দিয়ে যাওয়া ১০টি Emotional মুভি

এমন কিছু চলচিত্র , যেখানে নায়ক নয় ভিলেনই শেষ পর্যন্ত জয়ী হয়েছিলো (ডাউনলোড লিঙ্কসহ)

আমার পছন্দের কিছু ভিন্ন স্বাদের মুভি রিভিউ

৭টি কোরিয়ান মুভি:বিফলে মূল্য ফেরত

তিনটি মাস্ট সি কোরিয়ান মুভি

দুইটা ১৮+ কোরিয়ান মুভি

১০০ টি মাথানষ্ট কোরিয়ান মুভিররিভিউ।

ডেইসি---------- অসাধারন একটি কোরিয়ান মুভি

মুভি রিভিউঃ মার্স নিডস মমস । মায়ের প্রতি সন্তানের ভালবাসার একটি গল্প...

Man On A Ledge

ROM-COM: নির্মল বিনোদনের খোরাক

The Wrestler : একজন নি:সঙ্গ রেসলারের জীবনের গল্প

অনেকেরই অপরিচিত কিন্তু গা শিউরে ওঠা কয়েকটি হরর মুভির রিভিউ, যেগুলোর প্রত্যেকটাই মুগ্ধ করেছে

ছাত্র-শিক্ষক সম্পর্ক নিয়ে উপজীব্য সিনেমাগুলো

বিশ্বসেরা ইরানী চলচ্চিত্রগুলো.... (পর্ব-১)

আমার প্রিয় কিছু রোমান্টিক মুভি ( ডাউনলোড লিঙ্ক সহ )

এককথায়,আমার মত মুভি প্রেমীদের জন্য

গা শিউরানো কিছু হরর মুভির জগৎ, যা একই সাথে ভয় দেখাবে এবং মুগ্ধ করবে মুভিখোরদের (পর্ব-৩)

আমার প্রিয় কিছু হরর মুভি -১

ভালোবাসার হতভাগাদের জন্য ১০টি মুভি + ডাউনলোড লিংক

1408

The Uninvited

হরর মুভি প্রেমিকরা এইমুভিগুলো দেখেছেন তো

আমার দেখা কিছু বড়দের মুভি ১৮+ সিজন টু

আমার দেখা কিছু বড়দের মুভি ১৮+

আমার দেখা কিছু বড়দেরমুভি১৮+ সিজন 3

আমার দেখা সেরা ১০ টিমুভিরিভিউ ।।। পর্ব - ১

আমার দেখা সেরা ১০ টিমুভিরিভিউ ।।। পর্ব - ২

চুরি,ডাকাতি, বাটাপারির কাহিনী নির্ভর ৪০মুভও ডাউনলোড লিংক

যেসব সিনেমাখোররা অ্যানিমেশন মুভি দেখেন না তাঁদের জন্য একটি প্রেসক্রিপশন

আমার দেখা সেরা ১০টি ইরোটিক মুভি, ডাউনলোড লিঙ্ক সহ (অতি অবশ্যই ১৮+

হিন্দীমুভিবাংলা রিভিউ- “Zindagi Na Milegi Dobara”

সত্যি ঘটনা অবলম্বনে নির্মিত সেরা ১০ টিমুভি!!!

এ্যানিমেশনমুভিকালেকশন

সর্বকালে সর্বশ্রেষ্ঠ ১০০মুভি

কমেডিমুভিপ্রেমিকরা এইমুভিগুলো দেখেছেন তো?

২৫টি রোমান্টিকমুভি, ডাউনলোড লিংকসহ (ভালেন্টাইন দিবস উপলক্ষ্যে

মুভি রিভিউ :: অশ্রুর বাঁধ ভেঙে দেয়া ১৩ টি সিনেমা

এক্সপেরিমেন্টাল মুভি রিভিও পোস্টঃযে মুভিগুলো না দেখলে মরেও শান্তি পাবেন না(সামুর সকল মুভিখাদকের অবশ্য পাঠ্য)

৬টি মাস্ট সী নন হলিউডমুভি

৬টি মাস্ট সী নন হলিউড থ্রিলারমুভিপর্ব-২

৬টি মাস্ট সী নন হলিউড রোম্যান্টিক মুভি পর্ব-৩

অসাধারণ কিছু মুভি

অসাধারণ কিছু মুভি ২

মুভিরিভিউ: হৃদয় ছুঁয়ে যাওয়া অসাধারন কয়েকটি মুভি!

সম্প্রতি দেখা কলকাতার তিনটি ভাল লাগারমুভিরিভিউ

মুভিরিভিউ: থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার

মুভিবিষয়ক কিছু কথা এবং আমার প্রিয় পাঁচটিমুভি

সাউথ ইন্ডিয়ান ( তেলেগু + তামিল ) মুভি গিগা পোস্ট+সব মিডিয়াফায়ার ডাউনলোড লিঙ্ক

কয়েকটি ভিন্ন স্বাদের কমেডিমুভি

অনুপ্রেরনা সৃষ্টিকারি অদ্ভুত সুন্দর কিছু সেরা মুভি

Incendies-মাথা নষ্ট করা মুভি

কিছু শকিং মুভি।

মাসুদ রানার বই অবলম্বনে ৫০ টি মুভি

গাঁজাখোরদের নিয়া ২৩ টা মুভি

১০ বিষয়ে সেরা ১০ ছবির তালিকা: মুভি প্রেমিকদের জন্য অবশ্য পাঠ্য

হলিঊডি একশন মুভি ও হিরো নিয়ে কিছু কথা এবং আমার পছন্দের ২০০ টি একশন মুভির লিষ্ট

যুদ্ধবিষয়ক সিনেমা : হৃদয়ে দাগ কেটে যাওয়া ৫ টি মুভি (মহান মার্কিন সেনাদের বোরিং গুণগান বর্জিত)

সেরা কিছু মুভি যেখানে শুভ শক্তির পরাজয় ঘটেঃ কালেকশনে রাখার মত পোস্ট

মুভি রিভিউ: দ্যাটস হোয়াট আই এ্যাম (২০১১)

যে ৫০ টি মুভি না দেখা মানে বিরাট ভুল (টরেন্ট লিঙ্ক সহ)

Nanny McPhee and The Big Bang শিশুদের নিয়ে একটি অসাধারণ মুভি

মুভি রিভিউঃ I Saw The Devil গা শিউরানো আরেকটি প্রতিশোধের মুভি! ১৮+

মুভি রিভিয়্যু : Malena

আমার কিছু প্রিয় এ্যানিমেশন মুভি

বাবা নিয়ে সেরা ১০টি মুভি

স্নাইপার মুভি সেরা দশ

মুভি রিভিউঃ Oldboy (নিজ দ্বায়িত্বে দেখুন)

মুভি রিভিউ কুয়েন্টিন টারান্টিনোর পাল্প ফিকশন

সেরা মুভি ২০১১

আমার দেখা সেরা কিছু ফরেন মুভি

আমার পিসিতে থাকা কিছু থ্রিডি অ্যানিমেসন মুভি।

মন কেড়ে নেয়া একটি মুভি

১০০ এম.বি সাইজ এর কিছু ইংলিশ মুভি!!!

আমার দেখা কিছু সিরিয়াল কিলার মুভি+দুই লাইনের শর্ট রিভিউ+ডাউনলোড লিংক

মুভি রিভিউ: তারেক মাসুদের নরসুন্দর ও রানওয়ে

৩টি আর্টিস্টিক হলিউডি মুভি পর্ব-১

৩টি আর্টিস্টিক হলিউডি মুভি পর্ব-২

ভালোবাসার গল্প রোম্যান্টিক মুভি

মুভি রিভিউঃ রান লোলা রান(১৯৯৮)

সাম্প্রতিক দেখা মুভি সমূহ

ভ্যালেন্টাইন ডে স্পেশাল- ১০ টি মাষ্ট সি রোমান্টিক মুভি রিভিউ


ম্প্রতি দেখা তিনটি মুভি পর্ব- ৪

সম্প্রতি দেখা তিনটি মুভি পর্ব- ৩

(প্রায়) নতুন ৪টি কোরিয়ান মুভি

*মুভি গাইড* ৫২টি মুভির রেটিং (হলিউড+বলিউড+অন্যান্য)

মুভি হরর

আমার প্রিয় কিছু রোমান্টিক মুভি ( ডাউনলোড লিঙ্ক সহ ) পর্ব -২

আমার প্রিয় কিছু নন-হলিউডি মুভি

মুভি রিভিউ : Fight Club

Life Is Beautiful-আমার প্রিয় মুভি(মুভি রিভিউ)

মুভি রিভিউঃ Love Likes Coincidence একটি অসাধারণ রোমান্টিক ভালবাসার কাহিনী!

OLD BOY একটা বুক ফাটানো ফিল্ম। না দেখলে,মুভিজীবন সার্থক না।

অন্যরকম পাচটিমুভি যেগুলো মনে বিস্তর প্রভাব ফেলবে

ইংলিশমুভিবাংলা রিভিউ- “Inception”


সেরা কিছু যুদ্ধেরমুভি

২০১১ সালের ২০ টি মাষ্ট সিমুভিরিভিউসহ ডাউনলোড লিঙ্ক

টাইম মেসিন নিয়ে এনিমেশনমুভি(ডাউনলোড লিংক সহ)

২০১১ সালের সেরা ১২টি হলিউড মুভি+সেরা ১০টি বিদেশী মুভি এবং সবচেয়ে হতাশাজনক মুভির তালিকা+মুভি জগতের বিস্ম

বক্সিং নিয়ে আমার দেখা প্রিয় কিছুমুভি

অসাধারন একটামুভিLife of Pi'

সত্য ঘটনার উপর নির্মিত সেরা কিছুমুভি

মুভি রিভিউঃ Whale Rider-তিমির পীঠে চড়ে ছুটে চলা এক জাতির গল্প...

Parallel জগতের উপরে নির্মিত ৩৫ টিমুভি

১০ বিষয়ে সেরা ১০ ছবির তালিকা:মুভিপ্রেমিকদের জন্য অবশ্য পাঠ্য

The Bucket List - জীবন দর্শন নিয়ে এক অনবদ্যমুভি

মুভিরিভিউ-The Whistleblower

মুভিরিভিউ- "হেমলক সোসাইটি"(২০১২)

এই সামারে যে দশটিমুভিদেখতে ভুলবেন না

মুভিরিভিউ : The Prestige

২০০৯ সালের সেরা দশমুভি

সর্বকালে সর্বশ্রেষ্ঠ ১০০ মুভি। মৃত্যুর পূর্বে অব্যর্শই এই মুভিগুলো দেখা উচিত।#আধুনিক ক্লাসিক লিষ্ট#

৪টা Mysteryমুভি আ ট্রিবিউট টু অগাথা ক্রিস্টি

"আমার প্রিয় কিছু HISTORICAL-WAR বেইজডমুভি"

And Then There Were None (1945)মুভিরিভিউ

হিচককের কিছু (অথবা সব) মুভি

বেশ মজার এবং হাসির ২০টি কমেডি মুভি + ডাউনলোড লিং

রিভিউঃ Get Him to the Greek-চরম মজার একটা মুভি!

মুভি রিভিউ_হ-য-ব-র-ল!!!! পার্ট ১

মুভি রিভ্যু : War of the Arrows (2011)

চরম একটি মুভি রিভিউ লেখার ব্যর্থ প্রয়াস!!!The Avengers!!

"BARFI" একটি ভিন্ন স্বাদের মুভি

২০১১ সালের সেরা ১০ ব্যবস্যা সফল মুভি (হলিউড)

আমার দেখা সেরা ২৫টি এনিমেটেড মুভি।
মুভি প্রেমিকদের চোখে সেরা ১০ টি মুভি

'Film Noir' কি ? ১৫০ এর বেশি 'Film Noir' মুভি কোনটা দেখেছেন মিলিয়ে নিন।কোনটা দেখেননি ডাউনলোড দিন!!!!

পিওর ভয়ঙ্কর মুভি লিস্ট।।

প্রিয় মুভি: কাসাব্লাংকা

NEVER LET ME GO অসাধারন মুভি।

বর্ষশেষ মুভি পোস্ট-পছন্দের কিছু কমেডি মুভি

জাগো..............মুভি রিভিউ

পাঁচটি মুভি রিভিউ যা আপনি অন্য কোথাও পাবেন না!

আমার চলচ্চিত্র দর্শন - চোরাবালি

আমার চলচ্চিত্র দর্শন-ভালোবাসার রং

আমার চলচ্চিত্র দর্শন-মোস্ট ওয়েলকাম

আমার চলচ্চিত্র দর্শন-দ্যা স্পীড

আমার চলচ্চিত্র দর্শন-লালটিপ।

মিউনিখ,হিস্টোরিকাল নন ফিকশন

ঈদের দেখা ছবি-কিং খান রিভিউ

ঈদে দেখা হিন্দি সিনেমা রিভিউ-মার্ডার ২

ঈদে দেখা হিন্দি সিনেমা রিভিউ-বুডঢা হোগা তেরা বাপ

কমেডি কিং জিম ক্যারির সেরা ১০টি মুভি

দেখা হয় নাই চক্ষু মেলিয়া:আমির খানের চৌর্যবৃত্তি এবং একটি মুভি রিভিউ-১

দিন গুজার করার উদ্দেশ্যে সাম্প্রতিক দেখা একটি হিন্দি ছবি-গুজারিশ-রিভি

ঈদে দেখা একটি হিন্দি ছবি ''অ্যাকশন রিপ্লে ''- রিভিউ ( মেজাজ খারাপমূলক রম্য )

সাম্প্রতিক দেখা ছবি-রোবোট -রিভিউ ।। (পুরাপুরি মেজাজ খারাপমুলক রম্য

হিন্দী মুভি বাংলা রিভিউ- “Singham”

প্রিয় অভিনেতা, প্রিয় মুভি

বাংলা মুভি বাংলা রিভিউ- “মনের মানুষ”

মৃত্যু সম্পর্কিত ও মৃত্যু নিয়ে নির্মিত ছয়টি মুভি

সম্প্রতি কি মুভি দেখলেন?

চল পাল্টাই (একটি মুভি রিভিউ লিখার অপচেষ্টা )

হিন্দি মুভি রিভি- Barfi!

"ARYA" মুভির নায়ক আল্লু অর্জুনের নতুন তেলেগু মুভি

মুভি রিভিউঃ ডেড পোয়েটস সোসাইটি

মুভি রিভিউ- The Truman Show- একজন সত্যিকারের মানুষের গল্প!

দ্যা গ্রে (২০১১) - লোমহর্ষক অ্যাডভেঞ্চার মুভি - টরেন্ট সহ

হিন্দী মুভি বাংলা রিভিউ- “Raajneeti”

মুভি রিভিউঃ দা স্কিন আই লিভ ইন

স্ট্রেঞ্জার দ্যান ফিকশন - ভিন্নস্বাদের সুন্দর একটি মুভি

প্রিয় অভিনেতা- Tom Hanks সমগ্র। বিস্তারিত আলোচনা, টপ ৫, মুভি রিভিউ।

মুভি গাইড* জেমস বন্ড

স্মৃতি শক্তি হারানো মুভি সেরা দশ -ডাউনলোড লিংকসহ

৬টি মাস্ট সী নন হলিউড রোম্যান্টিক মুভি পর্ব-৩

অসাধারণ কিছু নন লিনিয়ার টাইমলাইনের মুভি

মুভি রিভিউঃ Mr. Poppers Penguin পেঙ্গুইন গুলোর কান্ডকারখানা আপনার চোখ কপালে তুলে দেবে! সাথে জিম ক্যারীর কমেডী তো আছেই!

একটি মুভি রিভিউ কন্টেস্ট এবং কতিপয় বিচারকের পেরেশানির গল্প...

Black Book- এর কি কোনো শেষ নেই

মুভি রিভিউ-পিরানহা 3DD

মুভি রিভিউ অ্যাপোক্যালিপ্টো

মুভি রিভিউ - Table No. 21 (হিন্দি)

Stephen Chow এর তিনটা ফান+কুংফু মুভি

Casablanca: যুদ্ধকালীন জীবন দর্শন (মুভি রিভিউ)

ভালবাসার ১২-শেষ পর্ব (১২টি রোম্যান্টিক মুভি)

এক সাইকোর কাহিনীঃ কুব্রিক এর মুভি।

রহস্য-রোমান্চ মুভি প্রেমিকরা এইমুভিগুলো দেখেছেন তো?

হিন্দী মুভি বাংলা রিভিউ- “The Dirty Picture”

হিন্দি মুভি বাংলা রিভিউ- “Udaan”

২জন বাংলাদেশী যুবকের অভিনয়ে ভিনদেশী ২টি মুভি

অনেক বার দেখা একটা মুভি

রহস্যভেদী তিন গোয়েন্দার আদ্যোপান্ত এবং এর কাহিনি অবলম্বনে দুটি মুভি লিঙ্ক

চট জলদি মুভি রিভিউ - হাঙ্গার গেমস

ভালো লাগা মুভির কিছু প্রিয় ডায়লগ (মুভি বিষয়ক আমার প্রথম পোষ্ট) মুভি পাগল ব্লগারদের জন্য

২০০৮ এর সেরা কিছু একশান + থ্রিলার মুভি ও ডাউনলোড লিংক (১)

মুভি রিভিউ : ২২ শে শ্রাবণ – কবিতা ভালোবাসা সিরিয়াল কিলার ও ভেতরের কিছু গল্প

আমার দেখা প্রিয় কিছু অ্যানিমেশন মুভি ( যে গুলো না দেখলে জীবন বৃথা )

৩ টি ফ্যামিলি এনিমেশন মুভি

দুইটা উরাধুরা একশন মুভি!!! সাথে বোনাস আছে....

মুভি রিভিউঃ দ্যা শশ্যাঙ্ক রিডেম্পশন(১৯৯৪)

লিমিটলেস : মুভি রিভিউ

দুই বস নায়কের একই মুভিতে অভিনয়- এমন কিছু হিট করা মুভি --১
মুভি রিভিউ - "The Book of Eli:Religion is Power"

Friendship/বন্ধুত্বের থিম নিয়ে ১৫টি মুভি এবং ২টি টিভি সিরিজ

Sleepy Hollow (স্লীপি হলো)- মুভি রিভিউ।

একজন অভিনেতা, কিছু মুভি রিভিউ এবং আমার পাগলামি- ২

অন্য রকম মজার তিনটি মুভি ............ ( পর্ব - ১ ) ( ডাউনলোড লিঙ্ক সহ )

অন্য রকম মজার তিনটি মুভি ............ ( পর্ব - ২) ( ডাউনলোড লিঙ্ক সহ )

তিনটা সেইরাম মুভি

পুরাই অস্থির ৫খানা মুভি দেখলাম...... মাথা নষ্ট হয়ে গেছে !!

সম্প্রতি দেখা ১০টি পছন্দের মুভি নিয়ে এলোপাতাড়ি গোলাগুলি

৫ খানা টাইমপাস মুভি নিয়া একখান টাইমপাস/হাজিরা পোষ্ট

Twist/Climax এর ধাক্কায় বিস্ময়ে হতবাক করে দেয়া ২০টি মারাত্মক মুভি

Terrorism নিয়ে ১২টি অসাম মুভি এবং ডাউনলোড লিংক (২য় বর্ষপূর্তি পোষ্ট)

আমার প্রিয় ১০টা সারপ্রাইজ ট্যুইস্ট মুভি

তেব্র প্রতিশোধের কাহিনী নিয়ে ১০টি দারুণ মুভি + ডাউনলোড লিংক

গত ৫ বছরের সেরা পাঁচ মুভি

সবসময় দেখার মত ফাটাফাটি কয়েকটি ফ্যামিলি মুভি

আমার পছন্দের সেরা কিছু মুভি............ পর্ব-১

আমার পছন্দের সেরা কিছু মুভির রিভিউ ............ (পর্ব- ৩ ) ( ডাউনলোড লিঙ্ক সহ )

সিনেমাখোর - মুভিঃ Grave of the Fireflies (1988) আবেগে চোখ ভিজে যাওয়া দুই অনাথ ভাই-বোনের গল্প (ডাউনলোড লিঙ্কসহ)

সিনেমাখোর - মুভি রিভিউঃ "Daisy" (2006) মন মাতানো অসম্ভব সুন্দর মুভি...

মুভি রিভিউ- অস্ট্রেলিয়া (২০০৮)

The Spiderwick Chronicles (2008) (মুভির রিভিউ)

A Lot Like Love (2005) (মুভি রিভিউ)

Leap Year (2010) (মুভি রিভিউ)

মুভি রিভিউ- I, Robot (2004)

ঈদের আর একটি মুভি রিভিউ- Date Night (2010)

ভাল লাগা কয়েকটি রোমান্টিক মুভি......... হালকা রিভিউ+ডাওনলোড লিঙ্ক

"শিশু/কিশোরদের নিয়ে তৈরি অসাধারন কিছু মুভি"---(ডাউনলোড লিঙ্ক সহ)

২০০৯ এর নতুন যত এনিমেশন মুভি নতুন মুভির লিং সহ আরেকটি মুভিখোর পোস্ট

৭ টা মেগা মুভি পোস্ট + মিডিয়াফায়ার ডাউনলোড লিঙ্ক ( ভারতিয় বাংলা আর্ট ফিল্ম )

" গত ১সপ্তাহে যেই ৪টি হরর মুভি দেখে সেরকম ভয় পেলাম

Hacking নিয়ে ১১টি মুভি + ডাউনলোড লিংক (১০০তম পোষ্ট )

Stephen King এর বই থেকে নির্মিত ১০টি চ্রম thriller/horror/drama মুভি

পালানো" নিয়ে কয়েকটি জগৎবিখ্যাত মুভি (ডাউনলোড লিঙ্ক সহ)

আমরা বন্ধু

মুভি রিভিউ: The Bourne Trilogy

এ্যাকশন মুভি বিষয়:সেরা দশ(মিডিয়াফায়ার লিংকসহ)। এগুলি না দেখলেন তো আর কি দেখলেন

মন খারাপ ও হৃদয়কে নাড়া দিয়ে যাওয়া ১০টি Emotional মুভি

এমন কিছু চলচিত্র , যেখানে নায়ক নয় ভিলেনই শেষ পর্যন্ত জয়ী হয়েছিলো (ডাউনলোড লিঙ্কসহ)

আমার পছন্দের কিছু ভিন্ন স্বাদের মুভি রিভিউ

৭টি কোরিয়ান মুভি:বিফলে মূল্য ফেরত

তিনটি মাস্ট সি কোরিয়ান মুভি

দুইটা ১৮+ কোরিয়ান মুভি

১০০ টি মাথানষ্ট কোরিয়ান মুভিররিভিউ।

ডেইসি---------- অসাধারন একটি কোরিয়ান মুভি

মুভি রিভিউঃ মার্স নিডস মমস । মায়ের প্রতি সন্তানের ভালবাসার একটি গল্প...

Man On A Ledge

ROM-COM: নির্মল বিনোদনের খোরাক

The Wrestler : একজন নি:সঙ্গ রেসলারের জীবনের গল্প

অনেকেরই অপরিচিত কিন্তু গা শিউরে ওঠা কয়েকটি হরর মুভির রিভিউ, যেগুলোর প্রত্যেকটাই মুগ্ধ করেছে

ছাত্র-শিক্ষক সম্পর্ক নিয়ে উপজীব্য সিনেমাগুলো

বিশ্বসেরা ইরানী চলচ্চিত্রগুলো.... (পর্ব-১)

আমার প্রিয় কিছু রোমান্টিক মুভি ( ডাউনলোড লিঙ্ক সহ )

এককথায়,আমার মত মুভি প্রেমীদের জন্য

গা শিউরানো কিছু হরর মুভির জগৎ, যা একই সাথে ভয় দেখাবে এবং মুগ্ধ করবে মুভিখোরদের (পর্ব-৩)

আমার প্রিয় কিছু হরর মুভি -১

ভালোবাসার হতভাগাদের জন্য ১০টি মুভি + ডাউনলোড লিংক

1408

The Uninvited

হরর মুভি প্রেমিকরা এইমুভিগুলো দেখেছেন তো

আমার দেখা কিছু বড়দের মুভি ১৮+ সিজন টু

আমার দেখা কিছু বড়দের মুভি ১৮+

আমার দেখা কিছু বড়দেরমুভি১৮+ সিজন 3


আমার দেখা সেরা ১০ টিমুভিরিভিউ ।।। পর্ব - ১

আমার দেখা সেরা ১০ টিমুভিরিভিউ ।।। পর্ব - ২

চুরি,ডাকাতি, বাটাপারির কাহিনী নির্ভর ৪০মুভও ডাউনলোড লিংক

যেসব সিনেমাখোররা অ্যানিমেশন মুভি দেখেন না তাঁদের জন্য একটি প্রেসক্রিপশন

আমার দেখা সেরা ১০টি ইরোটিক মুভি, ডাউনলোড লিঙ্ক সহ (অতি অবশ্যই ১৮+

হিন্দীমুভিবাংলা রিভিউ- “Zindagi Na Milegi Dobara”

সত্যি ঘটনা অবলম্বনে নির্মিত সেরা ১০ টিমুভি!!!

এ্যানিমেশনমুভিকালেকশন

সর্বকালে সর্বশ্রেষ্ঠ ১০০মুভি

কমেডিমুভিপ্রেমিকরা এইমুভিগুলো দেখেছেন তো?

২৫টি রোমান্টিকমুভি, ডাউনলোড লিংকসহ (ভালেন্টাইন দিবস উপলক্ষ্যে

মুভি রিভিউ :: অশ্রুর বাঁধ ভেঙে দেয়া ১৩ টি সিনেমা

এক্সপেরিমেন্টাল মুভি রিভিও পোস্টঃযে মুভিগুলো না দেখলে মরেও শান্তি পাবেন না(সামুর সকল মুভিখাদকের অবশ্য পাঠ্য)

৬টি মাস্ট সী নন হলিউডমুভি

৬টি মাস্ট সী নন হলিউড থ্রিলারমুভিপর্ব-২

অসাধারণ কিছু মুভি

অসাধারণ কিছু মুভি ২

মুভিরিভিউ: হৃদয় ছুঁয়ে যাওয়া অসাধারন কয়েকটি মুভি!

সম্প্রতি দেখা কলকাতার তিনটি ভাল লাগারমুভিরিভিউ

মুভিরিভিউ: থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার

মুভিবিষয়ক কিছু কথা এবং আমার প্রিয় পাঁচটিমুভি

সাউথ ইন্ডিয়ান ( তেলেগু + তামিল ) মুভি গিগা পোস্ট+সব মিডিয়াফায়ার ডাউনলোড লিঙ্ক

কয়েকটি ভিন্ন স্বাদের কমেডিমুভি

অনুপ্রেরনা সৃষ্টিকারি অদ্ভুত সুন্দর কিছু সেরা মুভি

Incendies-মাথা নষ্ট করা মুভি

কিছু শকিং মুভি।

মাসুদ রানার বই অবলম্বনে ৫০ টি মুভি

গাঁজাখোরদের নিয়া ২৩ টা মুভি

১০ বিষয়ে সেরা ১০ ছবির তালিকা: মুভি প্রেমিকদের জন্য অবশ্য পাঠ্য

হলিঊডি একশন মুভি ও হিরো নিয়ে কিছু কথা এবং আমার পছন্দের ২০০ টি একশন মুভির লিষ্ট

যুদ্ধবিষয়ক সিনেমা : হৃদয়ে দাগ কেটে যাওয়া ৫ টি মুভি (মহান মার্কিন সেনাদের বোরিং গুণগান বর্জিত)

সেরা কিছু মুভি যেখানে শুভ শক্তির পরাজয় ঘটেঃ কালেকশনে রাখার মত পোস্ট

মুভি রিভিউ: দ্যাটস হোয়াট আই এ্যাম (২০১১)

যে ৫০ টি মুভি না দেখা মানে বিরাট ভুল (টরেন্ট লিঙ্ক সহ)

Nanny McPhee and The Big Bang শিশুদের নিয়ে একটি অসাধারণ মুভি

মুভি রিভিউঃ I Saw The Devil গা শিউরানো আরেকটি প্রতিশোধের মুভি! ১৮+

মুভি রিভিয়্যু : Malena

আমার কিছু প্রিয় এ্যানিমেশন মুভি

বাবা নিয়ে সেরা ১০টি মুভি

স্নাইপার মুভি সেরা দশ

মুভি রিভিউঃ Oldboy (নিজ দ্বায়িত্বে দেখুন)

মুভি রিভিউ কুয়েন্টিন টারান্টিনোর পাল্প ফিকশন

সেরা মুভি ২০১১

আমার দেখা সেরা কিছু ফরেন মুভি

আমার পিসিতে থাকা কিছু থ্রিডি অ্যানিমেসন মুভি।

মন কেড়ে নেয়া একটি মুভি

১০০ এম.বি সাইজ এর কিছু ইংলিশ মুভি!!!

আমার দেখা কিছু সিরিয়াল কিলার মুভি+দুই লাইনের শর্ট রিভিউ+ডাউনলোড লিংক

মুভি রিভিউ: তারেক মাসুদের নরসুন্দর ও রানওয়ে


৩টি আর্টিস্টিক হলিউডি মুভি পর্ব-২

ভালোবাসার গল্প রোম্যান্টিক মুভি

মুভি রিভিউঃ রান লোলা রান(১৯৯৮)


সাম্প্রতিক দেখা মুভি সমূহ


ভ্যালেন্টাইন ডে স্পেশাল- ১০ টি মাষ্ট সি রোমান্টিক মুভি রিভিউ


ম্প্রতি দেখা তিনটি মুভি পর্ব- ৪


সম্প্রতি দেখা তিনটি মুভি পর্ব- ৩


(প্রায়) নতুন ৪টি কোরিয়ান মুভি

*মুভি গাইড* ৫২টি মুভির রেটিং (হলিউড+বলিউড+অন্যান্য)

মুভি হরর

আমার প্রিয় কিছু রোমান্টিক মুভি ( ডাউনলোড লিঙ্ক সহ ) পর্ব -২

আমার প্রিয় কিছু নন-হলিউডি মুভি

মুভি রিভিউ : Fight Club

Life Is Beautiful-আমার প্রিয় মুভি(মুভি রিভিউ)


মুভি রিভিউঃ Love Likes Coincidence একটি অসাধারণ রোমান্টিক ভালবাসার কাহিনী!

OLD BOY একটা বুক ফাটানো ফিল্ম। না দেখলে,মুভিজীবন সার্থক না।

অন্যরকম পাচটিমুভি যেগুলো মনে বিস্তর প্রভাব ফেলবে

ইংলিশমুভিবাংলা রিভিউ- “Inception”

সেরা কিছু যুদ্ধেরমুভি

২০১১ সালের ২০ টি মাষ্ট সিমুভিরিভিউসহ ডাউনলোড লিঙ্ক

টাইম মেসিন নিয়ে এনিমেশনমুভি(ডাউনলোড লিংক সহ)

২০১১ সালের সেরা ১২টি হলিউড মুভি+সেরা ১০টি বিদেশী মুভি এবং সবচেয়ে হতাশাজনক মুভির তালিকা+মুভি জগতের বিস্ম

বক্সিং নিয়ে আমার দেখা প্রিয় কিছুমুভি

অসাধারন একটামুভিLife of Pi'

সত্য ঘটনার উপর নির্মিত সেরা কিছুমুভি

মুভি রিভিউঃ Whale Rider-তিমির পীঠে চড়ে ছুটে চলা এক জাতির গল্প...

Parallel জগতের উপরে নির্মিত ৩৫ টিমুভি

১০ বিষয়ে সেরা ১০ ছবির তালিকা:মুভিপ্রেমিকদের জন্য অবশ্য পাঠ্য

The Bucket List - জীবন দর্শন নিয়ে এক অনবদ্যমুভি

মুভিরিভিউ-The Whistleblower

মুভিরিভিউ- "হেমলক সোসাইটি"(২০১২)

এই সামারে যে দশটিমুভিদেখতে ভুলবেন না

মুভিরিভিউ : The Prestige

২০০৯ সালের সেরা দশমুভি

সর্বকালে সর্বশ্রেষ্ঠ ১০০ মুভি। মৃত্যুর পূর্বে অব্যর্শই এই মুভিগুলো দেখা উচিত।#আধুনিক ক্লাসিক লিষ্ট#

৪টা Mysteryমুভি আ ট্রিবিউট টু অগাথা ক্রিস্টি

"আমার প্রিয় কিছু HISTORICAL-WAR বেইজডমুভি"

And Then There Were None (1945)মুভিরিভিউ

হিচককের কিছু (অথবা সব) মুভি

বেশ মজার এবং হাসির ২০টি কমেডি মুভি + ডাউনলোড লিং

রিভিউঃ Get Him to the Greek-চরম মজার একটা মুভি!

মুভি রিভিউ_হ-য-ব-র-ল!!!! পার্ট ১

মুভি রিভ্যু : War of the Arrows (2011)

চরম একটি মুভি রিভিউ লেখার ব্যর্থ প্রয়াস!!!The Avengers!!

"BARFI" একটি ভিন্ন স্বাদের মুভি

২০১১ সালের সেরা ১০ ব্যবস্যা সফল মুভি (হলিউড)

আমার দেখা সেরা ২৫টি এনিমেটেড মুভি।

মুভি প্রেমিকদের চোখে সেরা ১০ টি মুভি

'Film Noir' কি ? ১৫০ এর বেশি 'Film Noir' মুভি কোনটা দেখেছেন মিলিয়ে নিন।কোনটা দেখেননি ডাউনলোড দিন!!!!

পিওর ভয়ঙ্কর মুভি লিস্ট।।

প্রিয় মুভি: কাসাব্লাংকা

NEVER LET ME GO অসাধারন মুভি।

বর্ষশেষ মুভি পোস্ট-পছন্দের কিছু কমেডি মুভি

প্রতিদিন একটি মুভি - ২: LA Confidential

জাগো..............মুভি রিভিউ

পাঁচটি মুভি রিভিউ যা আপনি অন্য কোথাও পাবেন না!

আমার চলচ্চিত্র দর্শন - চোরাবালি

আমার চলচ্চিত্র দর্শন-ভালোবাসার রং

আমার চলচ্চিত্র দর্শন-মোস্ট ওয়েলকাম

আমার চলচ্চিত্র দর্শন-দ্যা স্পীড

আমার চলচ্চিত্র দর্শন-লালটিপ।

মিউনিখ,হিস্টোরিকাল নন ফিকশন

ঈদের দেখা ছবি-কিং খান রিভিউ

ঈদে দেখা হিন্দি সিনেমা রিভিউ-মার্ডার ২

ঈদে দেখা হিন্দি সিনেমা রিভিউ-বুডঢা হোগা তেরা বাপ

কমেডি কিং জিম ক্যারির সেরা ১০টি মুভি

দেখা হয় নাই চক্ষু মেলিয়া:আমির খানের চৌর্যবৃত্তি এবং একটি মুভি রিভিউ-১

দিন গুজার করার উদ্দেশ্যে সাম্প্রতিক দেখা একটি হিন্দি ছবি-গুজারিশ-রিভি

ঈদে দেখা একটি হিন্দি ছবি ''অ্যাকশন রিপ্লে ''- রিভিউ ( মেজাজ খারাপমূলক রম্য )

সাম্প্রতিক দেখা ছবি-রোবোট -রিভিউ ।। (পুরাপুরি মেজাজ খারাপমুলক রম্য

হিন্দী মুভি বাংলা রিভিউ- “Singham”

প্রিয় অভিনেতা, প্রিয় মুভি

বাংলা মুভি বাংলা রিভিউ- “মনের মানুষ”

মৃত্যু সম্পর্কিত ও মৃত্যু নিয়ে নির্মিত ছয়টি মুভি

সম্প্রতি কি মুভি দেখলেন?

চল পাল্টাই (একটি মুভি রিভিউ লিখার অপচেষ্টা )

হিন্দি মুভি রিভি- Barfi!

"ARYA" মুভির নায়ক আল্লু অর্জুনের নতুন তেলেগু মুভি

মুভি রিভিউঃ ডেড পোয়েটস সোসাইটি

মুভি রিভিউ- The Truman Show- একজন সত্যিকারের মানুষের গল্প!

দ্যা গ্রে (২০১১) - লোমহর্ষক অ্যাডভেঞ্চার মুভি - টরেন্ট সহ

হিন্দী মুভি বাংলা রিভিউ- “Raajneeti”

মুভি রিভিউঃ দা স্কিন আই লিভ ইন

স্ট্রেঞ্জার দ্যান ফিকশন - ভিন্নস্বাদের সুন্দর একটি মুভি

প্রিয় অভিনেতা- Tom Hanks সমগ্র। বিস্তারিত আলোচনা, টপ ৫, মুভি রিভিউ।

মুভি গাইড* জেমস বন্ড

স্মৃতি শক্তি হারানো মুভি সেরা দশ -ডাউনলোড লিংকসহ

৬টি মাস্ট সী নন হলিউড রোম্যান্টিক মুভি পর্ব-৩

অসাধারণ কিছু নন লিনিয়ার টাইমলাইনের মুভি

মুভি রিভিউঃ Mr. Poppers Penguin পেঙ্গুইন গুলোর কান্ডকারখানা আপনার চোখ কপালে তুলে দেবে! সাথে জিম ক্যারীর কমেডী তো আছেই!

একটি মুভি রিভিউ কন্টেস্ট এবং কতিপয় বিচারকের পেরেশানির গল্প...

Black Book- এর কি কোনো শেষ নেই

মুভি রিভিউ-পিরানহা 3DD

মুভি রিভিউ অ্যাপোক্যালিপ্টো

মুভি রিভিউ - Table No. 21 (হিন্দি)

Stephen Chow এর তিনটা ফান+কুংফু মুভি

Casablanca: যুদ্ধকালীন জীবন দর্শন (মুভি রিভিউ)

ভালবাসার ১২-শেষ পর্ব (১২টি রোম্যান্টিক মুভি)

এক সাইকোর কাহিনীঃ কুব্রিক এর মুভি।

রহস্য-রোমান্চ মুভি প্রেমিকরা এইমুভিগুলো দেখেছেন তো?

হিন্দী মুভি বাংলা রিভিউ- “The Dirty Picture”

হিন্দি মুভি বাংলা রিভিউ- “Udaan”

২জন বাংলাদেশী যুবকের অভিনয়ে ভিনদেশী ২টি মুভি

অনেক বার দেখা একটা মুভি

রহস্যভেদী তিন গোয়েন্দার আদ্যোপান্ত এবং এর কাহিনি অবলম্বনে দুটি মুভি লিঙ্ক

চট জলদি মুভি রিভিউ - হাঙ্গার গেমস

ভালো লাগা মুভির কিছু প্রিয় ডায়লগ (মুভি বিষয়ক আমার প্রথম পোষ্ট) মুভি পাগল ব্লগারদের জন্য

২০০৮ এর সেরা কিছু একশান + থ্রিলার মুভি ও ডাউনলোড লিংক (১)

মুভি রিভিউ : ২২ শে শ্রাবণ – কবিতা ভালোবাসা সিরিয়াল কিলার ও ভেতরের কিছু গল্প

আমার দেখা প্রিয় কিছু অ্যানিমেশন মুভি ( যে গুলো না দেখলে জীবন বৃথা )

৩ টি ফ্যামিলি এনিমেশন মুভি

দুইটা উরাধুরা একশন মুভি!!! সাথে বোনাস আছে....

মুভি রিভিউঃ দ্যা শশ্যাঙ্ক রিডেম্পশন(১৯৯৪)

লিমিটলেস : মুভি রিভিউ

দুই বস নায়কের একই মুভিতে অভিনয়- এমন কিছু হিট করা মুভি --১
মুভি রিভিউ - "The Book of Eli:Religion is Power"

Friendship/বন্ধুত্বের থিম নিয়ে ১৫টি মুভি এবং ২টি টিভি সিরিজ

Sleepy Hollow (স্লীপি হলো)- মুভি রিভিউ।

একজন অভিনেতা, কিছু মুভি রিভিউ এবং আমার পাগলামি- ২

American History X : বর্ণবাদের করুণ পরিণতি (মুভি রিভিউ] )

প্রথম লেখা মুভি রিভিউ:চারুলতা ২০১১

মুভি রিভিউঃ শার্লক হোমস- এ গেইম অব শ্যেডোস

The Return (2003) “Vozvrashchenie” (original title) নিস্তব্ধ শৈল্পিকতা…

Spider-man (2012)- সবাইকে মতামত দেয়ার আমন্ত্রন!

রিভিউঃ Get Him to the Greek-চরম মজার একটা মুভি!

মুভি ব্লগঃ আমার দেখা অন্যতম সেরা Romantic মুভি!

আমার দেখা অসাধারণ ১০ টি Sports Drama মুভি এবং ১ টা ফাও!

মুভি রিভিউঃ Donnie Brasco (মাফিয়া নিয়ে তৈরি আরেকটি মাস্টারপিস!)

নতুন দেখা কিছু হাবিজাবি মুভির হাবিজাবি রিভিউ

মুভি রিভিউ: Eyes Without a Face (1960)

মুভি রিভিউ: Witness for the Prosecution

A Trip to the Moon : ইতিহাসের প্রথম সায়েন্স ফিকশান মুভি এবং তারপর......

সর্বশেষ দেখা চারটি মুভির শর্টকাট রিভিউ (ডাউনলোড লিংক সহ)

মুভি রিভিউ: Lifeboat (1944)

নির্বাক মুভিটি যখন মুগ্ধতায় বাকহীন করে দেয়; মুভি রিভিউ: The Artist (2011)

আমার প্রথম বর্ষপূর্তি এবং মুভি রিভিউ: Spellbound (1945), একটি হিচককীয় মাস্টারপিস

[link|http://www.somewhereinblog.net/blog/Feludar_Charminar/29511713|একহালি মুভির শর্টকাট রিভিউ (ডাউনলোড লিংক সহ)[ফাঁকিবাজী পোস্ট নয় মোটেও]

মুভি রিভিউ: Paprika (2006), রিয়েলিটি আর ফিকশানের এক অন্যরকম এক্সপেরিমেন্টের গল্প

মুভি রিভিউ: The Kid with a Bike (2011)

মুভি রিভিউ: Le Cercle Rouge (1970)

মুভি রিভিউ: The Dinner Game (1998), একটি ফাটাফাটি কমেডি মুভি

Cinema Paradiso: একটি পারফেক্ট টেন আউট অফ টেন সিনেমা

একহালি ক্ল্যাসিক মুভির ফাঁকিবাজী রিভিউ

মুভি রিভিউ: 2001: A Space Odyssey (1968) (সেলুলয়েডের ফিতায় গোটা মানব ইতিহাস)

মুভি রিভিউ: The Fall (2006)

মুভি রিভিউ: Das Experiment (2001),সাইকোলজিক্যাল থ্রিলার বুঝি একেই বলে

একটি সাধারন মুভি যখন অসাধারন হয়ে উঠলো)

মুভি রিভিউ: Strangers on a Train (1951)

সাদামাটা অথচ বেশ ভালো লাগা একটি মুভির রিভিউ

মুভি রিভিউ: In a Better World (2010)

Paranormal Activity সমাচার

ওয়েস্টার্ণ সিনেমা - ওপেন রেঞ্জ

তাইওয়ানের মুভি Secret: পিয়ানোয় প্রেম

'জাগো' সিনেমা: অবিস্মরনীয় অভিজ্ঞতা

দুইটা কোরিয়ান, দুইটা বাংলা, একটা ব্রিটিশ, একটা অস্ট্রিয়ান সিনেমা)

বেড়িয়ে পড়ুন টিনটিনের সাথে

Juno: সিনেমা এবং চাইল্ড প্রেগন্যান্সি

মুভি রিভিউ: থানা থেকে আসছি: আধুনিক বাঙালি পরিবারে ভূতের কিম্বা বিবেকের আছর)

মুভি: অটোগ্রাফ: বাজারে, গোপন কথাটি রবে না গোপনে

সিনড্রেলা ম্যান: দারিদ্রের বিরুদ্ধে মুষ্টিযুদ্ধ

The Notebook: সাদামাটা গল্পের অসাধারণ চিত্রায়ন
এক হালি এক্সরসিজম মুভি

দ্য ঘোস্ট রাইটার: আন্তর্জাতিক রাজনীতির অন্তরালের গল্প (স্পয়লার অ্যালার্ট)

Life In a Metro: শহুরে কাব্য

মুভি টক: The Isle: অদম্য ভালোবাসার অসহ্য রূপ

দ্বি-শততম পোস্ট স্পেশাল: কোরিয়ান সিনেমা নির্মাতা কিম কি দুক এবং তার চারটি সিনেমা

ট্রিলজি অব ডেথ: অ্যামোরেস পের্রোস (প্রথম পর্ব)

ট্রিলজি অব ডেথ: ২১ গ্রামোস (দ্বিতীয় পর্ব )

মুভিটক: ট্রিলজি অব ডেথ: বাবেল (শেষ পর্ব)

সল্ট: এমন কোন মুভি নয় যা মনে রাখতে হবে

মুভিটক: ‌‌‌‌‌‌‌ধর্মান্ধতা, বিজ্ঞানচর্চা আর অসম প্রেম নিয়ে "আগোরা"

দুটো অ্যানিমেশন ফিল্ম: আপ ও হাউ টু ট্রেইন ইয়োর ড্রাগন
প্যারাডাইস নাউ: একমাত্র সিনেমা যা দেখতে গিয়ে আমি মনিটরে লাথি কষিয়েছিলাম !

গনিত নিয়ে সিনেমা: আ বিউটিফুল মাইন্ড এবং গুডউইল হান্টিং




প্রতিদিন একটি মুভিঃ


প্রথম পর্ব: City Lights

দ্বিতীয় পর্ব: L.A. Confidential

তৃতীয় পর্ব: Water

৪: The Namesake




[link|http://www.somewhereinblog.net/blog/Darashiko_47/29020459|মুভি: দ্যা মোটর সাইকেল ডাইরিজ

মুভি: দ্যা মেশিনিস্ট

তারে জমিন পার

ট্রান্সফর্মারস: বর্তমানে ভবিষ্যত প্রযুক্তির মুভি

অন্তর্জালিক ভালোবাসায় অন্তহীন অপেক্ষা

কিংডম অব হ্যাভেন: ক্রুসেডারদের নিয়ে এপিক মুভি

শততম পোস্টের তিনটি সিনেমা রিভিউ!


হারিয়ে যাওয়া নায়কেরা ও তাদের ১০টি মুভি ২০১০ সালে রিলিজ পাওয়া যে হলিউডি মুভিগুলো দেখলাম

বারোয়ারি মুভি (১২ নিয়ে ৬টি মুভি)

Waltz With Bashir : ডার্ক এন্ড পাওয়ারফুল এনিমেটেড মুভি

ভিন্ন ভিন্ন স্বাদের চমৎকার ২টি কোরিয়ান এবং ২টি হং-কং এর মুভি

La Haine : তিনজন বন্ধু, ১৯ ঘন্টা এবং এক অস্থির সময়ের মুভি

The Dark Knight Rises:মহাকাব্যিক একটি মুভি এবং সমাপ্তি

সুপার্ব এবং মারাত্মক ১০টি Mystery/Thriller/Crime মুভি

Joint Security Area : দুই কোরিয়ার মাঝের যুদ্ধ, থ্রিলার এবং হত্যারহস্যের মুভি

Failan : দু:খ, কষ্ট এবং হতাশা - মুভিটির কথা মনে থাকবে অনেকদিন

The Raid: Redemption:মহা ধুমধারাক্কা ও জবরদস্ত Action/Crime মুভি

Donnie Darko: চিন্তাশক্তিকে নিয়ে নিমর্মভাবে খেলে যাওয়া একটি মুভি

Zodiac : সত্য ঘটনার একটি মুভি এবং সত্যিকারের সেই সিরিয়াল কিলার

Real Steel: মুভিটির সাথে মিলে যাওয়া এশিয়া কাপ ফাইনাল

সর্বকালের সেরা ৫০টি Gangster মুভি + সবগুলোর ডাউনলোড লিংক

মুভি Hotel Rwanda - এক অসাধারণ বীরের সাহসিকতা এবং সত্য ঘটনা।

ডাউনলোড লিংকসহ ভালো ১০টি বলিউড মুভি দিলাম। দেখে ফেলুন।

"'ধ্বংস হয়ে যাচ্ছে পৃথিবী!' এরকম ১০টি মুভি ডাউনলোড লিংকসহ"

কোনভাবেই মিস না করার মতো ১০টি কোরিয়ান ও জাপানী মুভি

" এই মুভিটি আমি অবশ্যই সবাইকে দেখতে বলবো। কাঁদিয়ে ছাড়বে আপনাকে।"

গত ১সপ্তাহে যেই ৪টি হরর মুভি দেখে সেরকম ভয় পেলাম

" ২০১১ সালে রিলিজপ্রাপ্ত ও দেখা আরো ১৭টি মুভি ও তাদের মিনি রিভিউ (২য় পর্ব)"

" Cancer রোগটি নিয়ে নির্মিত ১০টি সেরা মুভি "

" “ ‘Everybody’s Fine’ বাবা-সন্তানরের সম্পর্কের যে মুভিটি মনকে নাড়া দিলো ”"

" ২০১১ সালে রিলিজপ্রাপ্ত ও দেখা ১৭টি মুভি ও তাদের মিনি রিভিউ (১ম পর্ব)"

বাংলাদেশের সিনেমা : সর্বকালের সেরা দশ । ১ম পর্ব ।

বাংলাদেশের সিনেমা : সর্বকালের সেরা দশ । ২য় পর্ব ।

বাংলাদেশের সিনেমা : সর্বকালের সেরা দশ । শেষ পর্ব ।



গণমাধ্যম ও নারী - সিনেমা পর্ব

♣দর্শকদের হলমুখি করতে আমার প্রথম ম্যুভি রিভিউ "দ্যা স্পীড"♣

অন্য রকম মজার তিনটি মুভি ............ ( পর্ব - ১ ) ( ডাউনলোড লিঙ্ক সহ )

অন্য রকম মজার তিনটি মুভি ............ ( পর্ব - ২) ( ডাউনলোড লিঙ্ক সহ )

তিনটা সেইরাম মুভি

পুরাই অস্থির ৫খানা মুভি দেখলাম...... মাথা নষ্ট হয়ে গেছে !!

সম্প্রতি দেখা ১০টি পছন্দের মুভি নিয়ে এলোপাতাড়ি গোলাগুলি


৫ খানা টাইমপাস মুভি নিয়া একখান টাইমপাস/হাজিরা পোষ্ট

Twist/Climax এর ধাক্কায় বিস্ময়ে হতবাক করে দেয়া ২০টি মারাত্মক মুভি

Terrorism নিয়ে ১২টি অসাম মুভি এবং ডাউনলোড লিংক (২য় বর্ষপূর্তি পোষ্ট)

আমার প্রিয় ১০টা সারপ্রাইজ ট্যুইস্ট মুভি

তেব্র প্রতিশোধের কাহিনী নিয়ে ১০টি দারুণ মুভি + ডাউনলোড লিংক

গত ৫ বছরের সেরা পাঁচ মুভি

সবসময় দেখার মত ফাটাফাটি কয়েকটি ফ্যামিলি মুভি

আমার পছন্দের সেরা কিছু মুভি............ পর্ব-১

আমার পছন্দের সেরা কিছু মুভির রিভিউ ............ (পর্ব- ৩ ) ( ডাউনলোড লিঙ্ক সহ )

সিনেমাখোর - মুভিঃ Grave of the Fireflies (1988) আবেগে চোখ ভিজে যাওয়া দুই অনাথ ভাই-বোনের গল্প (ডাউনলোড লিঙ্কসহ)

সিনেমাখোর - মুভি রিভিউঃ "Daisy" (2006) মন মাতানো অসম্ভব সুন্দর মুভি...

মুভি রিভিউ- অস্ট্রেলিয়া (২০০৮)

The Spiderwick Chronicles (2008) (মুভির রিভিউ)

A Lot Like Love (2005) (মুভি রিভিউ)

Leap Year (2010) (মুভি রিভিউ)

মুভি রিভিউ- I, Robot (2004)

ঈদের আর একটি মুভি রিভিউ- Date Night (2010)

ভাল লাগা কয়েকটি রোমান্টিক মুভি......... হালকা রিভিউ+ডাওনলোড লিঙ্ক

"শিশু/কিশোরদের নিয়ে তৈরি অসাধারন কিছু মুভি"---(ডাউনলোড লিঙ্ক সহ)

২০০৯ এর নতুন যত এনিমেশন মুভি নতুন মুভির লিং সহ আরেকটি মুভিখোর পোস্ট

৭ টা মেগা মুভি পোস্ট + মিডিয়াফায়ার ডাউনলোড লিঙ্ক ( ভারতিয় বাংলা আর্ট ফিল্ম )

" গত ১সপ্তাহে যেই ৪টি হরর মুভি দেখে সেরকম ভয় পেলাম

Hacking নিয়ে ১১টি মুভি + ডাউনলোড লিংক (১০০তম পোষ্ট )

Stephen King এর বই থেকে নির্মিত ১০টি চ্রম thriller/horror/drama মুভি

পালানো" নিয়ে কয়েকটি জগৎবিখ্যাত মুভি (ডাউনলোড লিঙ্ক সহ)

আমরা বন্ধু

মুভি রিভিউ: The Bourne Trilogy

এ্যাকশন মুভি বিষয়:সেরা দশ(মিডিয়াফায়ার লিংকসহ)। এগুলি না দেখলেন তো আর কি দেখলেন

মন খারাপ ও হৃদয়কে নাড়া দিয়ে যাওয়া ১০টি Emotional মুভি

এমন কিছু চলচিত্র , যেখানে নায়ক নয় ভিলেনই শেষ পর্যন্ত জয়ী হয়েছিলো (ডাউনলোড লিঙ্কসহ)

আমার পছন্দের কিছু ভিন্ন স্বাদের মুভি রিভিউ

৭টি কোরিয়ান মুভি:বিফলে মূল্য ফেরত

তিনটি মাস্ট সি কোরিয়ান মুভি

দুইটা ১৮+ কোরিয়ান মুভি

১০০ টি মাথানষ্ট কোরিয়ান মুভিররিভিউ।

ডেইসি---------- অসাধারন একটি কোরিয়ান মুভি

মুভি রিভিউঃ মার্স নিডস মমস । মায়ের প্রতি সন্তানের ভালবাসার একটি গল্প...

Man On A Ledge

ROM-COM: নির্মল বিনোদনের খোরাক

The Wrestler : একজন নি:সঙ্গ রেসলারের জীবনের গল্প

অনেকেরই অপরিচিত কিন্তু গা শিউরে ওঠা কয়েকটি হরর মুভির রিভিউ, যেগুলোর প্রত্যেকটাই মুগ্ধ করেছে

ছাত্র-শিক্ষক সম্পর্ক নিয়ে উপজীব্য সিনেমাগুলো

বিশ্বসেরা ইরানী চলচ্চিত্রগুলো.... (পর্ব-১)

আমার প্রিয় কিছু রোমান্টিক মুভি ( ডাউনলোড লিঙ্ক সহ )

এককথায়,আমার মত মুভি প্রেমীদের জন্য

গা শিউরানো কিছু হরর মুভির জগৎ, যা একই সাথে ভয় দেখাবে এবং মুগ্ধ করবে মুভিখোরদের (পর্ব-৩)

আমার প্রিয় কিছু হরর মুভি -১

ভালোবাসার হতভাগাদের জন্য ১০টি মুভি + ডাউনলোড লিংক

1408

The Uninvited

হরর মুভি প্রেমিকরা এইমুভিগুলো দেখেছেন তো

আমার দেখা কিছু বড়দের মুভি ১৮+ সিজন টু

আমার দেখা কিছু বড়দের মুভি ১৮+

আমার দেখা কিছু বড়দেরমুভি১৮+ সিজন 3


আমার দেখা সেরা ১০ টিমুভিরিভিউ ।।। পর্ব - ১

আমার দেখা সেরা ১০ টিমুভিরিভিউ ।।। পর্ব - ২

চুরি,ডাকাতি, বাটাপারির কাহিনী নির্ভর ৪০মুভও ডাউনলোড লিংক

যেসব সিনেমাখোররা অ্যানিমেশন মুভি দেখেন না তাঁদের জন্য একটি প্রেসক্রিপশন

আমার দেখা সেরা ১০টি ইরোটিক মুভি, ডাউনলোড লিঙ্ক সহ (অতি অবশ্যই ১৮+

হিন্দীমুভিবাংলা রিভিউ- “Zindagi Na Milegi Dobara”

সত্যি ঘটনা অবলম্বনে নির্মিত সেরা ১০ টিমুভি!!!

এ্যানিমেশনমুভিকালেকশন

সর্বকালে সর্বশ্রেষ্ঠ ১০০মুভি

কমেডিমুভিপ্রেমিকরা এইমুভিগুলো দেখেছেন তো?

২৫টি রোমান্টিকমুভি, ডাউনলোড লিংকসহ (ভালেন্টাইন দিবস উপলক্ষ্যে

মুভি রিভিউ :: অশ্রুর বাঁধ ভেঙে দেয়া ১৩ টি সিনেমা

এক্সপেরিমেন্টাল মুভি রিভিও পোস্টঃযে মুভিগুলো না দেখলে মরেও শান্তি পাবেন না(সামুর সকল মুভিখাদকের অবশ্য পাঠ্য)

৬টি মাস্ট সী নন হলিউডমুভি

৬টি মাস্ট সী নন হলিউড থ্রিলারমুভিপর্ব-২

৬টি মাস্ট সী নন হলিউড রোম্যান্টিক মুভি পর্ব-৩

অসাধারণ কিছু মুভি

অসাধারণ কিছু মুভি ২

মুভিরিভিউ: হৃদয় ছুঁয়ে যাওয়া অসাধারন কয়েকটি মুভি!

সম্প্রতি দেখা কলকাতার তিনটি ভাল লাগারমুভিরিভিউ

মুভিরিভিউ: থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার

মুভিবিষয়ক কিছু কথা এবং আমার প্রিয় পাঁচটিমুভি

সাউথ ইন্ডিয়ান ( তেলেগু + তামিল ) মুভি গিগা পোস্ট+সব মিডিয়াফায়ার ডাউনলোড লিঙ্ক

কয়েকটি ভিন্ন স্বাদের কমেডিমুভি

অনুপ্রেরনা সৃষ্টিকারি অদ্ভুত সুন্দর কিছু সেরা মুভি

Incendies-মাথা নষ্ট করা মুভি

কিছু শকিং মুভি।

মাসুদ রানার বই অবলম্বনে ৫০ টি মুভি

গাঁজাখোরদের নিয়া ২৩ টা মুভি

১০ বিষয়ে সেরা ১০ ছবির তালিকা: মুভি প্রেমিকদের জন্য অবশ্য পাঠ্য

হলিঊডি একশন মুভি ও হিরো নিয়ে কিছু কথা এবং আমার পছন্দের ২০০ টি একশন মুভির লিষ্ট

যুদ্ধবিষয়ক সিনেমা : হৃদয়ে দাগ কেটে যাওয়া ৫ টি মুভি (মহান মার্কিন সেনাদের বোরিং গুণগান বর্জিত)

সেরা কিছু মুভি যেখানে শুভ শক্তির পরাজয় ঘটেঃ কালেকশনে রাখার মত পোস্ট

মুভি রিভিউ: দ্যাটস হোয়াট আই এ্যাম (২০১১)

যে ৫০ টি মুভি না দেখা মানে বিরাট ভুল (টরেন্ট লিঙ্ক সহ)

Nanny McPhee and The Big Bang শিশুদের নিয়ে একটি অসাধারণ মুভি

মুভি রিভিউঃ I Saw The Devil গা শিউরানো আরেকটি প্রতিশোধের মুভি! ১৮+

মুভি রিভিয়্যু : Malena

আমার কিছু প্রিয় এ্যানিমেশন মুভি

বাবা নিয়ে সেরা ১০টি মুভি

স্নাইপার মুভি সেরা দশ

মুভি রিভিউঃ Oldboy (নিজ দ্বায়িত্বে দেখুন)

মুভি রিভিউ কুয়েন্টিন টারান্টিনোর পাল্প ফিকশন

সেরা মুভি ২০১১

আমার দেখা সেরা কিছু ফরেন মুভি

আমার পিসিতে থাকা কিছু থ্রিডি অ্যানিমেসন মুভি।

মন কেড়ে নেয়া একটি মুভি

১০০ এম.বি সাইজ এর কিছু ইংলিশ মুভি!!!

আমার দেখা কিছু সিরিয়াল কিলার মুভি+দুই লাইনের শর্ট রিভিউ+ডাউনলোড লিংক

মুভি রিভিউ: তারেক মাসুদের নরসুন্দর ও রানওয়ে

৩টি আর্টিস্টিক হলিউডি মুভি পর্ব-১

৩টি আর্টিস্টিক হলিউডি মুভি পর্ব-২

ভালোবাসার গল্প রোম্যান্টিক মুভি

মুভি রিভিউঃ রান লোলা রান(১৯৯৮)

সাম্প্রতিক দেখা মুভি সমূহ

ভ্যালেন্টাইন ডে স্পেশাল- ১০ টি মাষ্ট সি রোমান্টিক মুভি রিভিউ

ম্প্রতি দেখা তিনটি মুভি পর্ব- ৪

সম্প্রতি দেখা তিনটি মুভি পর্ব- ৩

(প্রায়) নতুন ৪টি কোরিয়ান মুভি

*মুভি গাইড* ৫২টি মুভির রেটিং (হলিউড+বলিউড+অন্যান্য)

মুভি হরর

আমার প্রিয় কিছু রোমান্টিক মুভি ( ডাউনলোড লিঙ্ক সহ ) পর্ব -২

আমার প্রিয় কিছু নন-হলিউডি মুভি

মুভি রিভিউ : Fight Club

Life Is Beautiful-আমার প্রিয় মুভি(মুভি রিভিউ)

মুভি রিভিউঃ Love Likes Coincidence একটি অসাধারণ রোমান্টিক ভালবাসার কাহিনী!

OLD BOY একটা বুক ফাটানো ফিল্ম। না দেখলে,মুভিজীবন সার্থক না।

অন্যরকম পাচটিমুভি যেগুলো মনে বিস্তর প্রভাব ফেলবে

ইংলিশমুভিবাংলা রিভিউ- “Inception”

সেরা কিছু যুদ্ধেরমুভি

২০১১ সালের ২০ টি মাষ্ট সিমুভিরিভিউসহ ডাউনলোড লিঙ্ক

টাইম মেসিন নিয়ে এনিমেশনমুভি(ডাউনলোড লিংক সহ)

২০১১ সালের সেরা ১২টি হলিউড মুভি+সেরা ১০টি বিদেশী মুভি এবং সবচেয়ে হতাশাজনক মুভির তালিকা+মুভি জগতের বিস্ম

বক্সিং নিয়ে আমার দেখা প্রিয় কিছুমুভি

অসাধারন একটামুভিLife of Pi'

সত্য ঘটনার উপর নির্মিত সেরা কিছুমুভি

মুভি রিভিউঃ Whale Rider-তিমির পীঠে চড়ে ছুটে চলা এক জাতির গল্প...

Parallel জগতের উপরে নির্মিত ৩৫ টিমুভি

১০ বিষয়ে সেরা ১০ ছবির তালিকা:মুভিপ্রেমিকদের জন্য অবশ্য পাঠ্য

The Bucket List - জীবন দর্শন নিয়ে এক অনবদ্যমুভি

মুভিরিভিউ-The Whistleblower

মুভিরিভিউ- "হেমলক সোসাইটি"(২০১২)

এই সামারে যে দশটিমুভিদেখতে ভুলবেন না

মুভিরিভিউ : The Prestige

২০০৯ সালের সেরা দশমুভি

সর্বকালে সর্বশ্রেষ্ঠ ১০০ মুভি। মৃত্যুর পূর্বে অব্যর্শই এই মুভিগুলো দেখা উচিত।#আধুনিক ক্লাসিক লিষ্ট#

৪টা Mysteryমুভি আ ট্রিবিউট টু অগাথা ক্রিস্টি

"আমার প্রিয় কিছু HISTORICAL-WAR বেইজডমুভি"

And Then There Were None (1945)মুভিরিভিউ

হিচককের কিছু (অথবা সব) মুভি

বেশ মজার এবং হাসির ২০টি কমেডি মুভি + ডাউনলোড লিং

রিভিউঃ Get Him to the Greek-চরম মজার একটা মুভি!

মুভি রিভিউ_হ-য-ব-র-ল!!!! পার্ট ১

মুভি রিভ্যু : War of the Arrows (2011)

চরম একটি মুভি রিভিউ লেখার ব্যর্থ প্রয়াস!!!The Avengers!!

"BARFI" একটি ভিন্ন স্বাদের মুভি

২০১১ সালের সেরা ১০ ব্যবস্যা সফল মুভি (হলিউড)

আমার দেখা সেরা ২৫টি এনিমেটেড মুভি।
মুভি প্রেমিকদের চোখে সেরা ১০ টি মুভি

'Film Noir' কি ? ১৫০ এর বেশি 'Film Noir' মুভি কোনটা দেখেছেন মিলিয়ে নিন।কোনটা দেখেননি ডাউনলোড দিন!!!!

পিওর ভয়ঙ্কর মুভি লিস্ট।।

প্রিয় মুভি: কাসাব্লাংকা

NEVER LET ME GO অসাধারন মুভি।

বর্ষশেষ মুভি পোস্ট-পছন্দের কিছু কমেডি মুভি

জাগো..............মুভি রিভিউ

পাঁচটি মুভি রিভিউ যা আপনি অন্য কোথাও পাবেন না!

আমার চলচ্চিত্র দর্শন - চোরাবালি

আমার চলচ্চিত্র দর্শন-ভালোবাসার রং

আমার চলচ্চিত্র দর্শন-মোস্ট ওয়েলকাম

আমার চলচ্চিত্র দর্শন-দ্যা স্পীড

আমার চলচ্চিত্র দর্শন-লালটিপ।

মিউনিখ,হিস্টোরিকাল নন ফিকশন

ঈদের দেখা ছবি-কিং খান রিভিউ

ঈদে দেখা হিন্দি সিনেমা রিভিউ-মার্ডার ২

ঈদে দেখা হিন্দি সিনেমা রিভিউ-বুডঢা হোগা তেরা বাপ

কমেডি কিং জিম ক্যারির সেরা ১০টি মুভি

দেখা হয় নাই চক্ষু মেলিয়া:আমির খানের চৌর্যবৃত্তি এবং একটি মুভি রিভিউ-১

দিন গুজার করার উদ্দেশ্যে সাম্প্রতিক দেখা একটি হিন্দি ছবি-গুজারিশ-রিভি

ঈদে দেখা একটি হিন্দি ছবি ''অ্যাকশন রিপ্লে ''- রিভিউ ( মেজাজ খারাপমূলক রম্য )

সাম্প্রতিক দেখা ছবি-রোবোট -রিভিউ ।। (পুরাপুরি মেজাজ খারাপমুলক রম্য

হিন্দী মুভি বাংলা রিভিউ- “Singham”

প্রিয় অভিনেতা, প্রিয় মুভি

বাংলা মুভি বাংলা রিভিউ- “মনের মানুষ”

মৃত্যু সম্পর্কিত ও মৃত্যু নিয়ে নির্মিত ছয়টি মুভি

সম্প্রতি কি মুভি দেখলেন?

চল পাল্টাই (একটি মুভি রিভিউ লিখার অপচেষ্টা )

হিন্দি মুভি রিভি- Barfi!

"ARYA" মুভির নায়ক আল্লু অর্জুনের নতুন তেলেগু মুভি

মুভি রিভিউঃ ডেড পোয়েটস সোসাইটি

মুভি রিভিউ- The Truman Show- একজন সত্যিকারের মানুষের গল্প!

দ্যা গ্রে (২০১১) - লোমহর্ষক অ্যাডভেঞ্চার মুভি - টরেন্ট সহ

হিন্দী মুভি বাংলা রিভিউ- “Raajneeti”

মুভি রিভিউঃ দা স্কিন আই লিভ ইন

স্ট্রেঞ্জার দ্যান ফিকশন - ভিন্নস্বাদের সুন্দর একটি মুভি

প্রিয় অভিনেতা- Tom Hanks সমগ্র। বিস্তারিত আলোচনা, টপ ৫, মুভি রিভিউ।

মুভি গাইড* জেমস বন্ড

স্মৃতি শক্তি হারানো মুভি সেরা দশ -ডাউনলোড লিংকসহ

৬টি মাস্ট সী নন হলিউড রোম্যান্টিক মুভি পর্ব-৩

অসাধারণ কিছু নন লিনিয়ার টাইমলাইনের মুভি

মুভি রিভিউঃ Mr. Poppers Penguin পেঙ্গুইন গুলোর কান্ডকারখানা আপনার চোখ কপালে তুলে দেবে! সাথে জিম ক্যারীর কমেডী তো আছেই!

একটি মুভি রিভিউ কন্টেস্ট এবং কতিপয় বিচারকের পেরেশানির গল্প...

Black Book- এর কি কোনো শেষ নেই

মুভি রিভিউ-পিরানহা 3DD

মুভি রিভিউ অ্যাপোক্যালিপ্টো

মুভি রিভিউ - Table No. 21 (হিন্দি)

Stephen Chow এর তিনটা ফান+কুংফু মুভি

Casablanca: যুদ্ধকালীন জীবন দর্শন (মুভি রিভিউ)

ভালবাসার ১২-শেষ পর্ব (১২টি রোম্যান্টিক মুভি)

এক সাইকোর কাহিনীঃ কুব্রিক এর মুভি।

রহস্য-রোমান্চ মুভি প্রেমিকরা এইমুভিগুলো দেখেছেন তো?

হিন্দী মুভি বাংলা রিভিউ- “The Dirty Picture”

হিন্দি মুভি বাংলা রিভিউ- “Udaan”

২জন বাংলাদেশী যুবকের অভিনয়ে ভিনদেশী ২টি মুভি

অনেক বার দেখা একটা মুভি

রহস্যভেদী তিন গোয়েন্দার আদ্যোপান্ত এবং এর কাহিনি অবলম্বনে দুটি মুভি লিঙ্ক

চট জলদি মুভি রিভিউ - হাঙ্গার গেমস

ভালো লাগা মুভির কিছু প্রিয় ডায়লগ (মুভি বিষয়ক আমার প্রথম পোষ্ট) মুভি পাগল ব্লগারদের জন্য

২০০৮ এর সেরা কিছু একশান + থ্রিলার মুভি ও ডাউনলোড লিংক (১)

মুভি রিভিউ : ২২ শে শ্রাবণ – কবিতা ভালোবাসা সিরিয়াল কিলার ও ভেতরের কিছু গল্প

আমার দেখা প্রিয় কিছু অ্যানিমেশন মুভি ( যে গুলো না দেখলে জীবন বৃথা )

৩ টি ফ্যামিলি এনিমেশন মুভি

দুইটা উরাধুরা একশন মুভি!!! সাথে বোনাস আছে....

মুভি রিভিউঃ দ্যা শশ্যাঙ্ক রিডেম্পশন(১৯৯৪)

লিমিটলেস : মুভি রিভিউ

দুই বস নায়কের একই মুভিতে অভিনয়- এমন কিছু হিট করা মুভি --১
মুভি রিভিউ - "The Book of Eli:Religion is Power"

Friendship/বন্ধুত্বের থিম নিয়ে ১৫টি মুভি এবং ২টি টিভি সিরিজ

Sleepy Hollow (স্লীপি হলো)- মুভি রিভিউ।

একজন অভিনেতা, কিছু মুভি রিভিউ এবং আমার পাগলামি- ২

অন্য রকম মজার তিনটি মুভি ............ ( পর্ব - ১ ) ( ডাউনলোড লিঙ্ক সহ )

অন্য রকম মজার তিনটি মুভি ............ ( পর্ব - ২) ( ডাউনলোড লিঙ্ক সহ )

তিনটা সেইরাম মুভি

পুরাই অস্থির ৫খানা মুভি দেখলাম...... মাথা নষ্ট হয়ে গেছে !!


সম্প্রতি দেখা ১০টি পছন্দের মুভি নিয়ে এলোপাতাড়ি গোলাগুলি

৫ খানা টাইমপাস মুভি নিয়া একখান টাইমপাস/হাজিরা পোষ্ট

Twist/Climax এর ধাক্কায় বিস্ময়ে হতবাক করে দেয়া ২০টি মারাত্মক মুভি

Terrorism নিয়ে ১২টি অসাম মুভি এবং ডাউনলোড লিংক (২য় বর্ষপূর্তি পোষ্ট)

আমার প্রিয় ১০টা সারপ্রাইজ ট্যুইস্ট মুভি

তেব্র প্রতিশোধের কাহিনী নিয়ে ১০টি দারুণ মুভি + ডাউনলোড লিংক

গত ৫ বছরের সেরা পাঁচ মুভি

সবসময় দেখার মত ফাটাফাটি কয়েকটি ফ্যামিলি মুভি

আমার পছন্দের সেরা কিছু মুভি............ পর্ব-১

আমার পছন্দের সেরা কিছু মুভির রিভিউ ............ (পর্ব- ৩ ) ( ডাউনলোড লিঙ্ক সহ )

সিনেমাখোর - মুভিঃ Grave of the Fireflies (1988) আবেগে চোখ ভিজে যাওয়া দুই অনাথ ভাই-বোনের গল্প (ডাউনলোড লিঙ্কসহ)

সিনেমাখোর - মুভি রিভিউঃ "Daisy" (2006) মন মাতানো অসম্ভব সুন্দর মুভি...

মুভি রিভিউ- অস্ট্রেলিয়া (২০০৮)

The Spiderwick Chronicles (2008) (মুভির রিভিউ)

A Lot Like Love (2005) (মুভি রিভিউ)

Leap Year (2010) (মুভি রিভিউ)

মুভি রিভিউ- I, Robot (2004)

ঈদের আর একটি মুভি রিভিউ- Date Night (2010)

ভাল লাগা কয়েকটি রোমান্টিক মুভি......... হালকা রিভিউ+ডাওনলোড লিঙ্ক

"শিশু/কিশোরদের নিয়ে তৈরি অসাধারন কিছু মুভি"---(ডাউনলোড লিঙ্ক সহ)

২০০৯ এর নতুন যত এনিমেশন মুভি নতুন মুভির লিং সহ আরেকটি মুভিখোর পোস্ট

৭ টা মেগা মুভি পোস্ট + মিডিয়াফায়ার ডাউনলোড লিঙ্ক ( ভারতিয় বাংলা আর্ট ফিল্ম )


" গত ১সপ্তাহে যেই ৪টি হরর মুভি দেখে সেরকম ভয় পেলাম

Hacking নিয়ে ১১টি মুভি + ডাউনলোড লিংক (১০০তম পোষ্ট )

Stephen King এর বই থেকে নির্মিত ১০টি চ্রম thriller/horror/drama মুভি

পালানো" নিয়ে কয়েকটি জগৎবিখ্যাত মুভি (ডাউনলোড লিঙ্ক সহ)

আমরা বন্ধু

মুভি রিভিউ: The Bourne Trilogy

এ্যাকশন মুভি বিষয়:সেরা দশ(মিডিয়াফায়ার লিংকসহ)। এগুলি না দেখলেন তো আর কি দেখলেন

মন খারাপ ও হৃদয়কে নাড়া দিয়ে যাওয়া ১০টি Emotional মুভি

এমন কিছু চলচিত্র , যেখানে নায়ক নয় ভিলেনই শেষ পর্যন্ত জয়ী হয়েছিলো (ডাউনলোড লিঙ্কসহ)

আমার পছন্দের কিছু ভিন্ন স্বাদের মুভি রিভিউ

৭টি কোরিয়ান মুভি:বিফলে মূল্য ফেরত

তিনটি মাস্ট সি কোরিয়ান মুভি

দুইটা ১৮+ কোরিয়ান মুভি

১০০ টি মাথানষ্ট কোরিয়ান মুভিররিভিউ।

ডেইসি---------- অসাধারন একটি কোরিয়ান মুভি

মুভি রিভিউঃ মার্স নিডস মমস । মায়ের প্রতি সন্তানের ভালবাসার একটি গল্প...

Man On A Ledge

ROM-COM: নির্মল বিনোদনের খোরাক

The Wrestler : একজন নি:সঙ্গ রেসলারের জীবনের গল্প

অনেকেরই অপরিচিত কিন্তু গা শিউরে ওঠা কয়েকটি হরর মুভির রিভিউ, যেগুলোর প্রত্যেকটাই মুগ্ধ করেছে

ছাত্র-শিক্ষক সম্পর্ক নিয়ে উপজীব্য সিনেমাগুলো

বিশ্বসেরা ইরানী চলচ্চিত্রগুলো.... (পর্ব-১)

আমার প্রিয় কিছু রোমান্টিক মুভি ( ডাউনলোড লিঙ্ক সহ )

এককথায়,আমার মত মুভি প্রেমীদের জন্য

গা শিউরানো কিছু হরর মুভির জগৎ, যা একই সাথে ভয় দেখাবে এবং মুগ্ধ করবে মুভিখোরদের (পর্ব-৩)

আমার প্রিয় কিছু হরর মুভি -১

ভালোবাসার হতভাগাদের জন্য ১০টি মুভি + ডাউনলোড লিংক

1408

The Uninvited

হরর মুভি প্রেমিকরা এইমুভিগুলো দেখেছেন তো

আমার দেখা কিছু বড়দের মুভি ১৮+ সিজন টু

আমার দেখা কিছু বড়দের মুভি ১৮+

আমার দেখা কিছু বড়দেরমুভি১৮+ সিজন 3


আমার দেখা সেরা ১০ টিমুভিরিভিউ ।।। পর্ব - ১

আমার দেখা সেরা ১০ টিমুভিরিভিউ ।।। পর্ব - ২

চুরি,ডাকাতি, বাটাপারির কাহিনী নির্ভর ৪০মুভও ডাউনলোড লিংক

যেসব সিনেমাখোররা অ্যানিমেশন মুভি দেখেন না তাঁদের জন্য একটি প্রেসক্রিপশন

আমার দেখা সেরা ১০টি ইরোটিক মুভি, ডাউনলোড লিঙ্ক সহ (অতি অবশ্যই ১৮+

হিন্দীমুভিবাংলা রিভিউ- “Zindagi Na Milegi Dobara”

সত্যি ঘটনা অবলম্বনে নির্মিত সেরা ১০ টিমুভি!!!

এ্যানিমেশনমুভিকালেকশন

সর্বকালে সর্বশ্রেষ্ঠ ১০০মুভি

কমেডিমুভিপ্রেমিকরা এইমুভিগুলো দেখেছেন তো?

২৫টি রোমান্টিকমুভি, ডাউনলোড লিংকসহ (ভালেন্টাইন দিবস উপলক্ষ্যে

মুভি রিভিউ :: অশ্রুর বাঁধ ভেঙে দেয়া ১৩ টি সিনেমা

এক্সপেরিমেন্টাল মুভি রিভিও পোস্টঃযে মুভিগুলো না দেখলে মরেও শান্তি পাবেন না(সামুর সকল মুভিখাদকের অবশ্য পাঠ্য)

৬টি মাস্ট সী নন হলিউডমুভি

৬টি মাস্ট সী নন হলিউড থ্রিলারমুভিপর্ব-২

অসাধারণ কিছু মুভি

অসাধারণ কিছু মুভি ২

মুভিরিভিউ: হৃদয় ছুঁয়ে যাওয়া অসাধারন কয়েকটি মুভি!

সম্প্রতি দেখা কলকাতার তিনটি ভাল লাগারমুভিরিভিউ

মুভিরিভিউ: থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার

মুভিবিষয়ক কিছু কথা এবং আমার প্রিয় পাঁচটিমুভি

সাউথ ইন্ডিয়ান ( তেলেগু + তামিল ) মুভি গিগা পোস্ট+সব মিডিয়াফায়ার ডাউনলোড লিঙ্ক

কয়েকটি ভিন্ন স্বাদের কমেডিমুভি

অনুপ্রেরনা সৃষ্টিকারি অদ্ভুত সুন্দর কিছু সেরা মুভি

Incendies-মাথা নষ্ট করা মুভি

কিছু শকিং মুভি।

মাসুদ রানার বই অবলম্বনে ৫০ টি মুভি

গাঁজাখোরদের নিয়া ২৩ টা মুভি

১০ বিষয়ে সেরা ১০ ছবির তালিকা: মুভি প্রেমিকদের জন্য অবশ্য পাঠ্য

হলিঊডি একশন মুভি ও হিরো নিয়ে কিছু কথা এবং আমার পছন্দের ২০০ টি একশন মুভির লিষ্ট

যুদ্ধবিষয়ক সিনেমা : হৃদয়ে দাগ কেটে যাওয়া ৫ টি মুভি (মহান মার্কিন সেনাদের বোরিং গুণগান বর্জিত)

সেরা কিছু মুভি যেখানে শুভ শক্তির পরাজয় ঘটেঃ কালেকশনে রাখার মত পোস্ট

মুভি রিভিউ: দ্যাটস হোয়াট আই এ্যাম (২০১১)

যে ৫০ টি মুভি না দেখা মানে বিরাট ভুল (টরেন্ট লিঙ্ক সহ)

Nanny McPhee and The Big Bang শিশুদের নিয়ে একটি অসাধারণ মুভি

মুভি রিভিউঃ I Saw The Devil গা শিউরানো আরেকটি প্রতিশোধের মুভি! ১৮+

মুভি রিভিয়্যু : Malena

আমার কিছু প্রিয় এ্যানিমেশন মুভি

বাবা নিয়ে সেরা ১০টি মুভি

স্নাইপার মুভি সেরা দশ

মুভি রিভিউঃ Oldboy (নিজ দ্বায়িত্বে দেখুন)

মুভি রিভিউ কুয়েন্টিন টারান্টিনোর পাল্প ফিকশন

সেরা মুভি ২০১১

আমার দেখা সেরা কিছু ফরেন মুভি

আমার পিসিতে থাকা কিছু থ্রিডি অ্যানিমেসন মুভি।

মন কেড়ে নেয়া একটি মুভি

১০০ এম.বি সাইজ এর কিছু ইংলিশ মুভি!!!

আমার দেখা কিছু সিরিয়াল কিলার মুভি+দুই লাইনের শর্ট রিভিউ+ডাউনলোড লিংক

মুভি রিভিউ: তারেক মাসুদের নরসুন্দর ও রানওয়ে

৩টি আর্টিস্টিক হলিউডি মুভি পর্ব-২

ভালোবাসার গল্প রোম্যান্টিক মুভি

মুভি রিভিউঃ রান লোলা রান(১৯৯৮)


সাম্প্রতিক দেখা মুভি সমূহ

ভ্যালেন্টাইন ডে স্পেশাল- ১০ টি মাষ্ট সি রোমান্টিক মুভি রিভিউ

ম্প্রতি দেখা তিনটি মুভি পর্ব- ৪

সম্প্রতি দেখা তিনটি মুভি পর্ব- ৩

(প্রায়) নতুন ৪টি কোরিয়ান মুভি

*মুভি গাইড* ৫২টি মুভির রেটিং (হলিউড+বলিউড+অন্যান্য)

মুভি হরর


আমার প্রিয় কিছু রোমান্টিক মুভি ( ডাউনলোড লিঙ্ক সহ ) পর্ব -২

আমার প্রিয় কিছু নন-হলিউডি মুভি

মুভি রিভিউ : Fight Club

Life Is Beautiful-আমার প্রিয় মুভি(মুভি রিভিউ)

মুভি রিভিউঃ Love Likes Coincidence একটি অসাধারণ রোমান্টিক ভালবাসার কাহিনী!

OLD BOY একটা বুক ফাটানো ফিল্ম। না দেখলে,মুভিজীবন সার্থক না।

অন্যরকম পাচটিমুভি যেগুলো মনে বিস্তর প্রভাব ফেলবে

ইংলিশমুভিবাংলা রিভিউ- “Inception”

সেরা কিছু যুদ্ধেরমুভি

২০১১ সালের ২০ টি মাষ্ট সিমুভিরিভিউসহ ডাউনলোড লিঙ্ক

টাইম মেসিন নিয়ে এনিমেশনমুভি(ডাউনলোড লিংক সহ)

২০১১ সালের সেরা ১২টি হলিউড মুভি+সেরা ১০টি বিদেশী মুভি এবং সবচেয়ে হতাশাজনক মুভির তালিকা+মুভি জগতের বিস্ম

বক্সিং নিয়ে আমার দেখা প্রিয় কিছুমুভি

অসাধারন একটামুভিLife of Pi'

সত্য ঘটনার উপর নির্মিত সেরা কিছুমুভি

মুভি রিভিউঃ Whale Rider-তিমির পীঠে চড়ে ছুটে চলা এক জাতির গল্প...

Parallel জগতের উপরে নির্মিত ৩৫ টিমুভি

১০ বিষয়ে সেরা ১০ ছবির তালিকা:মুভিপ্রেমিকদের জন্য অবশ্য পাঠ্য

The Bucket List - জীবন দর্শন নিয়ে এক অনবদ্যমুভি

মুভিরিভিউ-The Whistleblower

মুভিরিভিউ- "হেমলক সোসাইটি"(২০১২)

এই সামারে যে দশটিমুভিদেখতে ভুলবেন না

মুভিরিভিউ : The Prestige

২০০৯ সালের সেরা দশমুভি

সর্বকালে সর্বশ্রেষ্ঠ ১০০ মুভি। মৃত্যুর পূর্বে অব্যর্শই এই মুভিগুলো দেখা উচিত।#আধুনিক ক্লাসিক লিষ্ট#

৪টা Mysteryমুভি আ ট্রিবিউট টু অগাথা ক্রিস্টি

"আমার প্রিয় কিছু HISTORICAL-WAR বেইজডমুভি"

And Then There Were None (1945)মুভিরিভিউ

হিচককের কিছু (অথবা সব) মুভি

বেশ মজার এবং হাসির ২০টি কমেডি মুভি + ডাউনলোড লিং

রিভিউঃ Get Him to the Greek-চরম মজার একটা মুভি!

মুভি রিভিউ_হ-য-ব-র-ল!!!! পার্ট ১

মুভি রিভ্যু : War of the Arrows (2011)

চরম একটি মুভি রিভিউ লেখার ব্যর্থ প্রয়াস!!!The Avengers!!

"BARFI" একটি ভিন্ন স্বাদের মুভি

২০১১ সালের সেরা ১০ ব্যবস্যা সফল মুভি (হলিউড)

আমার দেখা সেরা ২৫টি এনিমেটেড মুভি।
মুভি প্রেমিকদের চোখে সেরা ১০ টি মুভি

'Film Noir' কি ? ১৫০ এর বেশি 'Film Noir' মুভি কোনটা দেখেছেন মিলিয়ে নিন।কোনটা দেখেননি ডাউনলোড দিন!!!!

পিওর ভয়ঙ্কর মুভি লিস্ট।।

প্রিয় মুভি: কাসাব্লাংকা

NEVER LET ME GO অসাধারন মুভি।

বর্ষশেষ মুভি পোস্ট-পছন্দের কিছু কমেডি মুভি

প্রতিদিন একটি মুভি - ২: LA Confidential

জাগো..............মুভি রিভিউ

পাঁচটি মুভি রিভিউ যা আপনি অন্য কোথাও পাবেন না!

আমার চলচ্চিত্র দর্শন - চোরাবালি

আমার চলচ্চিত্র দর্শন-ভালোবাসার রং

আমার চলচ্চিত্র দর্শন-মোস্ট ওয়েলকাম

আমার চলচ্চিত্র দর্শন-দ্যা স্পীড

আমার চলচ্চিত্র দর্শন-লালটিপ।

মিউনিখ,হিস্টোরিকাল নন ফিকশন

ঈদের দেখা ছবি-কিং খান রিভিউ

ঈদে দেখা হিন্দি সিনেমা রিভিউ-মার্ডার ২

ঈদে দেখা হিন্দি সিনেমা রিভিউ-বুডঢা হোগা তেরা বাপ

কমেডি কিং জিম ক্যারির সেরা ১০টি মুভি

দেখা হয় নাই চক্ষু মেলিয়া:আমির খানের চৌর্যবৃত্তি এবং একটি মুভি রিভিউ-১

দিন গুজার করার উদ্দেশ্যে সাম্প্রতিক দেখা একটি হিন্দি ছবি-গুজারিশ-রিভি

ঈদে দেখা একটি হিন্দি ছবি ''অ্যাকশন রিপ্লে ''- রিভিউ ( মেজাজ খারাপমূলক রম্য )

সাম্প্রতিক দেখা ছবি-রোবোট -রিভিউ ।। (পুরাপুরি মেজাজ খারাপমুলক রম্য

হিন্দী মুভি বাংলা রিভিউ- “Singham”

প্রিয় অভিনেতা, প্রিয় মুভি

বাংলা মুভি বাংলা রিভিউ- “মনের মানুষ”

মৃত্যু সম্পর্কিত ও মৃত্যু নিয়ে নির্মিত ছয়টি মুভি

সম্প্রতি কি মুভি দেখলেন?

চল পাল্টাই (একটি মুভি রিভিউ লিখার অপচেষ্টা )

হিন্দি মুভি রিভি- Barfi!

"ARYA" মুভির নায়ক আল্লু অর্জুনের নতুন তেলেগু মুভি

মুভি রিভিউঃ ডেড পোয়েটস সোসাইটি

মুভি রিভিউ- The Truman Show- একজন সত্যিকারের মানুষের গল্প!

দ্যা গ্রে (২০১১) - লোমহর্ষক অ্যাডভেঞ্চার মুভি - টরেন্ট সহ

হিন্দী মুভি বাংলা রিভিউ- “Raajneeti”

মুভি রিভিউঃ দা স্কিন আই লিভ ইন

স্ট্রেঞ্জার দ্যান ফিকশন - ভিন্নস্বাদের সুন্দর একটি মুভি

প্রিয় অভিনেতা- Tom Hanks সমগ্র। বিস্তারিত আলোচনা, টপ ৫, মুভি রিভিউ।

মুভি গাইড* জেমস বন্ড

স্মৃতি শক্তি হারানো মুভি সেরা দশ -ডাউনলোড লিংকসহ

৬টি মাস্ট সী নন হলিউড রোম্যান্টিক মুভি পর্ব-৩

অসাধারণ কিছু নন লিনিয়ার টাইমলাইনের মুভি

মুভি রিভিউঃ Mr. Poppers Penguin পেঙ্গুইন গুলোর কান্ডকারখানা আপনার চোখ কপালে তুলে দেবে! সাথে জিম ক্যারীর কমেডী তো আছেই!

একটি মুভি রিভিউ কন্টেস্ট এবং কতিপয় বিচারকের পেরেশানির গল্প...

Black Book- এর কি কোনো শেষ নেই

মুভি রিভিউ-পিরানহা 3DD

মুভি রিভিউ অ্যাপোক্যালিপ্টো

মুভি রিভিউ - Table No. 21 (হিন্দি)

Stephen Chow এর তিনটা ফান+কুংফু মুভি

Casablanca: যুদ্ধকালীন জীবন দর্শন (মুভি রিভিউ)

ভালবাসার ১২-শেষ পর্ব (১২টি রোম্যান্টিক মুভি)

এক সাইকোর কাহিনীঃ কুব্রিক এর মুভি।

রহস্য-রোমান্চ মুভি প্রেমিকরা এইমুভিগুলো দেখেছেন তো?

হিন্দী মুভি বাংলা রিভিউ- “The Dirty Picture”

হিন্দি মুভি বাংলা রিভিউ- “Udaan”

২জন বাংলাদেশী যুবকের অভিনয়ে ভিনদেশী ২টি মুভি

অনেক বার দেখা একটা মুভি

রহস্যভেদী তিন গোয়েন্দার আদ্যোপান্ত এবং এর কাহিনি অবলম্বনে দুটি মুভি লিঙ্ক

চট জলদি মুভি রিভিউ - হাঙ্গার গেমস

ভালো লাগা মুভির কিছু প্রিয় ডায়লগ (মুভি বিষয়ক আমার প্রথম পোষ্ট) মুভি পাগল ব্লগারদের জন্য

২০০৮ এর সেরা কিছু একশান + থ্রিলার মুভি ও ডাউনলোড লিংক (১)

মুভি রিভিউ : ২২ শে শ্রাবণ – কবিতা ভালোবাসা সিরিয়াল কিলার ও ভেতরের কিছু গল্প

আমার দেখা প্রিয় কিছু অ্যানিমেশন মুভি ( যে গুলো না দেখলে জীবন বৃথা )

৩ টি ফ্যামিলি এনিমেশন মুভি

দুইটা উরাধুরা একশন মুভি!!! সাথে বোনাস আছে....

মুভি রিভিউঃ দ্যা শশ্যাঙ্ক রিডেম্পশন(১৯৯৪)

লিমিটলেস : মুভি রিভিউ

দুই বস নায়কের একই মুভিতে অভিনয়- এমন কিছু হিট করা মুভি --১
মুভি রিভিউ - "The Book of Eli:Religion is Power"

Friendship/বন্ধুত্বের থিম নিয়ে ১৫টি মুভি এবং ২টি টিভি সিরিজ

Sleepy Hollow (স্লীপি হলো)- মুভি রিভিউ।

একজন অভিনেতা, কিছু মুভি রিভিউ এবং আমার পাগলামি- ২

American History X : বর্ণবাদের করুণ পরিণতি (মুভি রিভিউ] )

প্রথম লেখা মুভি রিভিউ:চারুলতা ২০১১

মুভি রিভিউঃ শার্লক হোমস- এ গেইম অব শ্যেডোস

The Return (2003) “Vozvrashchenie” (original title) নিস্তব্ধ শৈল্পিকতা…

Spider-man (2012)- সবাইকে মতামত দেয়ার আমন্ত্রন!

রিভিউঃ Get Him to the Greek-চরম মজার একটা মুভি!

মুভি ব্লগঃ আমার দেখা অন্যতম সেরা Romantic মুভি!

আমার দেখা অসাধারণ ১০ টি Sports Drama মুভি এবং ১ টা ফাও!

মুভি রিভিউঃ Donnie Brasco (মাফিয়া নিয়ে তৈরি আরেকটি মাস্টারপিস!)

নতুন দেখা কিছু হাবিজাবি মুভির হাবিজাবি রিভিউ

মুভি রিভিউ: Eyes Without a Face (1960)

মুভি রিভিউ: Witness for the Prosecution

A Trip to the Moon : ইতিহাসের প্রথম সায়েন্স ফিকশান মুভি এবং তারপর......


সর্বশেষ দেখা চারটি মুভির শর্টকাট রিভিউ (ডাউনলোড লিংক সহ)

মুভি রিভিউ: Lifeboat (1944)

নির্বাক মুভিটি যখন মুগ্ধতায় বাকহীন করে দেয়; মুভি রিভিউ: The Artist (2011)

আমার প্রথম বর্ষপূর্তি এবং মুভি রিভিউ: Spellbound (1945), একটি হিচককীয় মাস্টারপিস

[link|http://www.somewhereinblog.net/blog/Feludar_Charminar/29511713|একহালি মুভির শর্টকাট রিভিউ (ডাউনলোড লিংক সহ)[ফাঁকিবাজী পোস্ট নয় মোটেও]

মুভি রিভিউ: Paprika (2006), রিয়েলিটি আর ফিকশানের এক অন্যরকম এক্সপেরিমেন্টের গল্প

মুভি রিভিউ: The Kid with a Bike (2011)

মুভি রিভিউ: Le Cercle Rouge (1970)

মুভি রিভিউ: The Dinner Game (1998), একটি ফাটাফাটি কমেডি মুভি

Cinema Paradiso: একটি পারফেক্ট টেন আউট অফ টেন সিনেমা

একহালি ক্ল্যাসিক মুভির ফাঁকিবাজী রিভিউ

মুভি রিভিউ: 2001: A Space Odyssey (1968) (সেলুলয়েডের ফিতায় গোটা মানব ইতিহাস)

মুভি রিভিউ: The Fall (2006)

মুভি রিভিউ: Das Experiment (2001),সাইকোলজিক্যাল থ্রিলার বুঝি একেই বলে

একটি সাধারন মুভি যখন অসাধারন হয়ে উঠলো)

মুভি রিভিউ: Strangers on a Train (1951)

সাদামাটা অথচ বেশ ভালো লাগা একটি মুভির রিভিউ

মুভি রিভিউ: In a Better World (2010)

Paranormal Activity সমাচার

ওয়েস্টার্ণ সিনেমা - ওপেন রেঞ্জ

তাইওয়ানের মুভি Secret: পিয়ানোয় প্রেম

'জাগো' সিনেমা: অবিস্মরনীয় অভিজ্ঞতা

দুইটা কোরিয়ান, দুইটা বাংলা, একটা ব্রিটিশ, একটা অস্ট্রিয়ান সিনেমা)

বেড়িয়ে পড়ুন টিনটিনের সাথে

Juno: সিনেমা এবং চাইল্ড প্রেগন্যান্সি

মুভি রিভিউ: থানা থেকে আসছি: আধুনিক বাঙালি পরিবারে ভূতের কিম্বা বিবেকের আছর)

মুভি: অটোগ্রাফ: বাজারে, গোপন কথাটি রবে না গোপনে

সিনড্রেলা ম্যান: দারিদ্রের বিরুদ্ধে মুষ্টিযুদ্ধ

The Notebook: সাদামাটা গল্পের অসাধারণ চিত্রায়ন
এক হালি এক্সরসিজম মুভি

দ্য ঘোস্ট রাইটার: আন্তর্জাতিক রাজনীতির অন্তরালের গল্প (স্পয়লার অ্যালার্ট)

Life In a Metro: শহুরে কাব্য

মুভি টক: The Isle: অদম্য ভালোবাসার অসহ্য রূপ

দ্বি-শততম পোস্ট স্পেশাল: কোরিয়ান সিনেমা নির্মাতা কিম কি দুক এবং তার চারটি সিনেমা

ট্রিলজি অব ডেথ: অ্যামোরেস পের্রোস (প্রথম পর্ব)

ট্রিলজি অব ডেথ: ২১ গ্রামোস (দ্বিতীয় পর্ব )

মুভিটক: ট্রিলজি অব ডেথ: বাবেল (শেষ পর্ব)

সল্ট: এমন কোন মুভি নয় যা মনে রাখতে হবে

মুভিটক: ‌‌‌‌‌‌‌ধর্মান্ধতা, বিজ্ঞানচর্চা আর অসম প্রেম নিয়ে "আগোরা"

দুটো অ্যানিমেশন ফিল্ম: আপ ও হাউ টু ট্রেইন ইয়োর ড্রাগন

প্যারাডাইস নাউ: একমাত্র সিনেমা যা দেখতে গিয়ে আমি মনিটরে লাথি কষিয়েছিলাম !

গনিত নিয়ে সিনেমা: আ বিউটিফুল মাইন্ড এবং গুডউইল হান্টিং

প্রতিদিন একটি মুভিঃ


প্রথম পর্ব: City Lights

দ্বিতীয় পর্ব: L.A. Confidential

তৃতীয় পর্ব: Water

৪: The Namesake




[link|http://www.somewhereinblog.net/blog/Darashiko_47/29020459|মুভি: দ্যা মোটর সাইকেল ডাইরিজ

মুভি: দ্যা মেশিনিস্ট


তারে জমিন পার

ট্রান্সফর্মারস: বর্তমানে ভবিষ্যত প্রযুক্তির মুভি

অন্তর্জালিক ভালোবাসায় অন্তহীন অপেক্ষা

কিংডম অব হ্যাভেন: ক্রুসেডারদের নিয়ে এপিক মুভি

শততম পোস্টের তিনটি সিনেমা রিভিউ!


হারিয়ে যাওয়া নায়কেরা ও তাদের ১০টি মুভি ২০১০ সালে রিলিজ পাওয়া যে হলিউডি মুভিগুলো দেখলাম

বারোয়ারি মুভি (১২ নিয়ে ৬টি মুভি)

Waltz With Bashir : ডার্ক এন্ড পাওয়ারফুল এনিমেটেড মুভি

ভিন্ন ভিন্ন স্বাদের চমৎকার ২টি কোরিয়ান এবং ২টি হং-কং এর মুভি

La Haine : তিনজন বন্ধু, ১৯ ঘন্টা এবং এক অস্থির সময়ের মুভি

The Dark Knight Rises:মহাকাব্যিক একটি মুভি এবং সমাপ্তি

সুপার্ব এবং মারাত্মক ১০টি Mystery/Thriller/Crime মুভি

Joint Security Area : দুই কোরিয়ার মাঝের যুদ্ধ, থ্রিলার এবং হত্যারহস্যের মুভি

Failan : দু:খ, কষ্ট এবং হতাশা - মুভিটির কথা মনে থাকবে অনেকদিন

The Raid: Redemption:মহা ধুমধারাক্কা ও জবরদস্ত Action/Crime মুভি

Donnie Darko: চিন্তাশক্তিকে নিয়ে নিমর্মভাবে খেলে যাওয়া একটি মুভি

Zodiac : সত্য ঘটনার একটি মুভি এবং সত্যিকারের সেই সিরিয়াল কিলার

Real Steel: মুভিটির সাথে মিলে যাওয়া এশিয়া কাপ ফাইনাল

সর্বকালের সেরা ৫০টি Gangster মুভি + সবগুলোর ডাউনলোড লিংক

মুভি Hotel Rwanda - এক অসাধারণ বীরের সাহসিকতা এবং সত্য ঘটনা।

ডাউনলোড লিংকসহ ভালো ১০টি বলিউড মুভি দিলাম। দেখে ফেলুন।

"'ধ্বংস হয়ে যাচ্ছে পৃথিবী!' এরকম ১০টি মুভি ডাউনলোড লিংকসহ"

কোনভাবেই মিস না করার মতো ১০টি কোরিয়ান ও জাপানী মুভি

" এই মুভিটি আমি অবশ্যই সবাইকে দেখতে বলবো। কাঁদিয়ে ছাড়বে আপনাকে।"

গত ১সপ্তাহে যেই ৪টি হরর মুভি দেখে সেরকম ভয় পেলাম

" ২০১১ সালে রিলিজপ্রাপ্ত ও দেখা আরো ১৭টি মুভি ও তাদের মিনি রিভিউ (২য় পর্ব)"

" Cancer রোগটি নিয়ে নির্মিত ১০টি সেরা মুভি "

" “ ‘Everybody’s Fine’ বাবা-সন্তানরের সম্পর্কের যে মুভিটি মনকে নাড়া দিলো ”"

" ২০১১ সালে রিলিজপ্রাপ্ত ও দেখা ১৭টি মুভি ও তাদের মিনি রিভিউ (১ম পর্ব)"
সর্বশেষ এডিট : ২৫ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৩:৫৭
৮৯টি মন্তব্য ৮৮টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

শাহ সাহেবের ডায়রি ।। মুক্তিযোদ্ধা

লিখেছেন শাহ আজিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১



মুক্তিযুদ্ধের সঠিক তালিকা প্রণয়ন ও ভুয়া মুক্তিযোদ্ধা প্রসঙ্গে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘দেশের প্রতিটি উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটি রয়েছে। তারা স্থানীয়ভাবে যাচাই... ...বাকিটুকু পড়ুন

ভারতীয় রাজাকাররা বাংলাদেশর উৎসব গুলোকে সনাতানাইজেশনের চেষ্টা করছে কেন?

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:৪৯



সম্প্রতি প্রতিবছর ঈদ, ১লা বৈশাখ, স্বাধীনতা দিবস, বিজয় দিবস, শহীদ দিবস এলে জঙ্গি রাজাকাররা হাউকাউ করে কেন? শিরোনামে মোহাম্মদ গোফরানের একটি লেখা চোখে পড়েছে, যে পোস্টে তিনি... ...বাকিটুকু পড়ুন

চুরি করাটা প্রফেসরদেরই ভালো মানায়

লিখেছেন হাসান মাহবুব, ১৯ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৫৩


অত্র অঞ্চলে প্রতিটা সিভিতে আপনারা একটা কথা লেখা দেখবেন, যে আবেদনকারী ব্যক্তির বিশেষ গুণ হলো “সততা ও কঠোর পরিশ্রম”। এর মানে তারা বুঝাতে চায় যে তারা টাকা পয়সা চুরি... ...বাকিটুকু পড়ুন

ঘুষের ধর্ম নাই

লিখেছেন প্রামানিক, ১৯ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৭:৫৫


শহীদুল ইসলাম প্রামানিক

মুসলমানে শুকর খায় না
হিন্দু খায় না গাই
সবাই মিলেই সুদ, ঘুষ খায়
সেথায় বিভেদ নাই।

হিন্দু বলে জয় শ্র্রীরাম
মুসলিম আল্লাহ রসুল
হারাম খেয়েই ধর্ম করে
অন্যের ধরে ভুল।

পানি বললে জাত থাকে না
ঘুষ... ...বাকিটুকু পড়ুন

ইরান-ইজরায়েল দ্বৈরথঃ পানি কতোদূর গড়াবে??

লিখেছেন ভুয়া মফিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:২৬



সারা বিশ্বের খবরাখবর যারা রাখে, তাদের সবাই মোটামুটি জানে যে গত পহেলা এপ্রিল ইজরায়েল ইরানকে ''এপ্রিল ফুল'' দিবসের উপহার দেয়ার নিমিত্তে সিরিয়ায় অবস্থিত ইরানের কনস্যুলেট ভবনে বিমান হামলা চালায়।... ...বাকিটুকু পড়ুন

×